শিরোনাম
প্রকাশ : ১৪ এপ্রিল, ২০২১ ১৭:৫০
প্রিন্ট করুন printer

মাদারীপুরে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মাদারীপুরের কালকিনি উপজেলার কয়ারিয়া ও সাহেবরামপুর দুটি ইউনিয়নের তিন শতাধিক অসহায় পরিবারের মাঝে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে প্রথমে কয়ারিয়া রামারপোল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে ইফতার ও নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন অত্র ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান খান ফুকু।

এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আবু সোহেল মোল্লার সার্বিক সহযোগিতায় পরে সাহেবরামপুর ক্ষুদ্রচর এলাকায় ইফতার ও নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন সাবেক জেলা প্রশাসক মো. মজিবর রহমান।
এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সিরাজ শেখ, অত্র সংগঠনের উপদেষ্টা এমআর মর্তুজা, সাংগঠনিক সম্পাদক বেলাল রিজভী, উপদেষ্টা সদস্য সাগর হোসেন তামিম, ইমদাদুল হক মিলন, আ. সোবহান মজুমদার, মঈন খান, সিফাত মাহমুদসহ অনেকেই। 

এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান ফুকু জানান, কালকিনি উপজেলার কয়ারিয়া ও সাহেবরামপুর ইউনিয়নের গরীব, দুস্থ ও অসহায় পরিবারের খাদ্র সামগ্রী বিতরণ করা হয়েছে। এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশন দীর্ঘদিন যাবত অসহায় মানুষের মাঝে বিভিন্ন সহায়তা প্রদান করে আসছে। সেই ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজান ও লকডাউনে এই নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এসব খাদ্য সামগ্রী পেয়ে খুশি গরীব, দুস্থ ও অসহায় পরিবারগুলো।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর