১৭ এপ্রিল, ২০২১ ২২:১৭

নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

লাকসাম প্রতিনিধি:

নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

কাউসার মজুমদার

কুমিল্লার নাঙ্গলকোটে নবম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। উপজেলার পেরিয়া ইউনিয়নের মাধবপুর গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষিতার বাবা হতদরিদ্র চা দোকানদার এ ঘটনার উপযুক্ত বিচার দাবি করেছেন।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, গত সোমবার (১২ এপ্রিল) দিবাগত রাতে ওই স্কুলছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরের বাইরে গেলে একই গ্রামের রবিউল হোসেন মজুমদারের ছেলে কাউসার মজুমদার তার মুখ চেপে ধরে তাদের মৎস্য প্রজেক্টের সেলো মেশিন ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। কিছুক্ষণ পর ধর্ষিতার চিৎকার শুনে তার বাবা, মা ঘটনাস্থলে গিয়ে মেয়েকে বিবস্ত্র অবস্থায় দেখতে পান। এসময় কাউসার তাদের কাছে ক্ষমা চায়। মেয়ের ওপর এমন নির্যাতন মেনে নিতে না পারায় তারা বিষয়টি কাউসারের পরিবারকে জানালে তারা তাতে কর্ণপাত করেনি।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ধর্ষিতার বাবা নাঙ্গলকোট থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন।
মামলা দায়েরের পর ধর্ষকের পরিবার ৬৫ হাজার টাকায় মামলাটি নিষ্পত্তি করার চেষ্টা চালায় বলে বাদি অভিযোগ করেন। অভিযুক্ত কাউসারকে গ্রেফতারের মাধ্যমে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান তিনি।  

মামলার তদন্ত কর্মকর্তা এস.আই মফিজুল বলেন, মামলাটি নারী ও শিশু নির্যাতন আইনে নথিভূক্ত করে ওই স্কুল ছাত্রীর মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। অভিযুক্ত আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর