শিরোনাম
২১ এপ্রিল, ২০২১ ১৪:২৭

রাজশাহীর গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল মারা গেছেন

মনিরুল ইসলাম বাবু

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবু (৫৬) মারা গেছেন। বুধবার ভোরে ভারতের বেঙ্গালুরুতে নারায়ণা হেলথে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি।

মনিরুল ইসলাম বাবু রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক। গোদাগাড়ী পৌরসভার মহিষালবাড়ি মহল্লার বাসিন্দা ছিলেন তিনি। হৃদরোগ চিকিৎসার জন্য সম্প্রতি স্ত্রী জান্নাতুল ফেরদৌসকে নিয়ে ভারতে গিয়েছিলেন। জান্নাতুল ফেরদৌস তার মৃত্যুর বিষয়টি পরিবারকে জানিয়েছেন।

মেয়রের ভাই ওলিউল্লাহ হবি জানান, হার্টের সার্জারির জন্য মেয়র ভারতে যান। সার্জারির আগে শারীরিক পরীক্ষার সময় দেখা যায় তার কিডনি নষ্ট। এ কথা শুনে তার ভাইয়ের ব্রেইন স্ট্রোক হয়। এরপর তিনদিন তিনি লাইফ সাপোর্টে ছিলেন। বুধবার ভোরে মারা গেছেন।

তার মরদেহ বেঙ্গালুরু থেকে বিমানে প্রথমে কলকাতা আনা হবে। এরপর বেনাপোল স্থলবন্দর দিয়ে মরদেহ দেশে আনা হবে। মৃত্যুকালে মেয়র স্ত্রী, মা, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মনিরুল ইসলাম বাবু গোদাগাড়ী পৌরসভায় টানা দুইবার মেয়র হিসেবে দায়িত্ব পালন করছিলেন। সর্বশেষ গত ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে দলের মনোনয়ন বঞ্চিত হয়ে বাবু ‘বিদ্রোহী’ প্রার্থী হয়ে বড় ব্যবধানে নৌকার প্রার্থীকে পরাজিত করেন। এর আগেরবার তিনি আওয়ামী লীগের দলীয় প্রার্থী হয়েই মেয়র নির্বাচিত হয়েছিলেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর