শিরোনাম
প্রকাশ : ২২ এপ্রিল, ২০২১ ১৭:৫০
প্রিন্ট করুন printer

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত
প্রতীকী ছবি
Google News

চাঁদপুরের ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় তৃষা কর্মকার (২৫) নামে পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের কর্মকর্তা নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ফরিদগঞ্জ-রায়পুর সড়কের পল্লী বিদ্যুৎ অফিসের কাছেই এই ঘটনা ঘটে। নিহত তৃষা উপজেলার বালিথুবা পুর্ব ইউনিয়নের সানকিসাইর গ্রামের রবিশ্বর কর্মকারের মেয়ে।

জানা যায়, তৃষা পল্লী বিদ্যুৎ অফিস থেকে দুপুরে বের হয়ে ফরিদগঞ্জ বাজারে ব্যাংকে যাচ্ছিলেন। ওনুআ চত্বরের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকাবস্থায় অটোবাইককে থামতে নিদের্শনা দিলে রায়পুর থেকে আসা একটি দ্রুতগামী ইটবাহী পিকআপ পিছন থেকে ধাক্কা দেয়। এতে অটোবাইকটি তৃষা কর্মকারকে নিয়ে রাস্তার পাশে গাছের গুড়ির মধ্যে চাপা দেয়। গুরুতর অবস্থায় তৃষাকে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পল্লী বিদ্যু সমিতির ডিজিএম নুরুল হোসাইন জানান, নিহত তৃষা তার অফিসের বিলিং সহকারি হিসেবে কর্মরত ছিল। সে ওই সময় সোনালী ব্যাংকে টাকা উত্তোলনের জন্য অফিস থেকে বের হয়েছিল।
ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদ হোসেন জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। ঘাতক অটোবাইক ও পিকআপকে আটক করার চেষ্টা অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর