শিরোনাম
প্রকাশ : ২৪ এপ্রিল, ২০২১ ০১:৩৫
প্রিন্ট করুন printer

ভৈরবে ৫১ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

কিশোরগঞ্জ প্রতিনিধি

ভৈরবে ৫১ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

কিশোরগঞ্জের ভৈরবে পৃথক দুটি অভিযান চালিয়ে ৫১ কেজি গাঁজা ও দুটি পিকআপসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের একটি দল। শুক্রবার ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের নাটাল মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-রংপুরের পীরগঞ্জ উপজেলার ছোটকোয়া গ্রামের সোহাগ প্রধান (৩৫) ও বরিশালের রাণীরহাট উপজেলার বাকেরগাছ গ্রামের শফিক (২৬)। ঢাকার খিলগাঁও থানার নন্দীপাড়া টেকপাড়া সোহাগ প্রধানের বর্তমান ঠিকানা এবং শফিক ঢাকার রামপুরা থানার পূর্ব রামপুরা এলাকার মুরাদ হাজীর বাড়ির ভাড়াটিয়া।

গ্রেফতার আরও দুজন হলেন-নরসিংদী জেলা সদরের কাউরিয়া পাড়া গ্রামের কবির শেখ (৪৫) ও হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নালুয়া চা বাগান এলাকার অংকন ভৌমিক (২১)।

র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরবের নাটাল মোড় এলাকার ঢাকাগামী লেনের ওপর পৃথক দুটি অভিযান চালানো হয়। সকাল সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে সোহাগ প্রধান ও শফিককে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৪ কেজি গাঁজা ও একটি পিকআপ জব্দ করা হয়।

এছাড়া সকাল পৌনে ৯টার দিকে ভৈরবের একই জায়গায় র‌্যাব অভিযান চালিয়ে কবির শেখ ও অংকন ভৌমিককে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৩৭ কেজি গাঁজা, একটি পিকআপ, একটি মিটছেফ ও দুটি আলনা জব্দ করা হয়।

র‌্যাব ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক ও কোম্পানি অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গ্রেফতার ব্যক্তিরা গাঁজার চালানটি ঢাকার এক ব্যক্তির কাছে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিলেন। তারা দীর্ঘদিন যাবৎ হবিগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে গাঁজা দেশের অভ্যন্তরে নিয়ে আসতো বলে র‌্যাবের কাছে স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর