শিরোনাম
প্রকাশ : ২৮ এপ্রিল, ২০২১ ২৩:০৭
প্রিন্ট করুন printer

হেফাজতের তাণ্ডব: ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানার ওসিকে বদলি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

হেফাজতের তাণ্ডব: ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানার ওসিকে বদলি
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডবের পর খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মো. শাখাওয়াত হোসেনকে বদলি করা হয়েছে। পুলিশ সদর দফতরের এক আদেশে তাকে গাজীপুর হাইওয়ে পুলিশে বদলি করা হয়েছে। 

আজ বুধবার বিকেলে সিলেট হাইওয়ে পুলিশের পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, খাঁটিহাতা ফাঁড়ির ওসির বদলির সাথে হেফাজতে ইসলামের তাণ্ডবের কোনো বিষয় সংশ্লিষ্টতা নেই। এটি আমাদের অফিসিয়াল প্রচলিত প্রক্রিয়ায় হয়েছে।

এর আগে, হেফাজতের তাণ্ডবের ঘটনায় জেলা পুলিশের বিশেষ শাখার সিনিয়র সহকারী পুলিশ সুপার আলাউদ্দিন চৌধুরী ও সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিমকে বদলি করা হয়েছে।

উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে এবং ঢাকা ও চট্টগ্রামে মাদরাসা ছাত্রদের ওপর পুলিশের হামলার খবরে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চালায় মাদরাসার ছাত্র ও হেফাজতে ইসলামের কর্মীরা।

এ সময় ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানায় ভবনে হামলা ও অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেয় বিক্ষোভকারীরা। হামলার সময় থানার সামনে থাকা একাধিক গাড়ি পুড়িয়ে দেওয়া হয়। এই ঘটনায় সরাইল ও সদর মডেল থানায় হাইওয়ে পুলিশের পক্ষ থেকে একাধিক মামলা দায়ের করা হয়।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর