শিরোনাম
প্রকাশ : ৫ মে, ২০২১ ১২:১২
আপডেট : ৫ মে, ২০২১ ১২:২৬
প্রিন্ট করুন printer

নেত্রকোনায় ৫০০ দোকান কর্মচারীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনায় ৫০০ দোকান কর্মচারীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নেত্রকোনায় প্রধানমন্ত্রীর উপহার পেল ৫০০ জন বিভিন্ন দোকানের কর্মচারী। সাতপাই আধুনিক স্টেডিয়াম মাঠে বুধবার সকালে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। জেলা প্রশাসনের আয়োজনে চেম্বার অব কমার্সের তালিকা অনুযায়ী বিভিন্ন দোকান কর্মচারী, নর সুন্দর, হোটেল কর্মচারী, বাবুর্চিসহ নানা পেশার কর্মচারীদের মাঝে এই সামগ্রী তুলে দেওয়া হয়। 

প্রধানমন্ত্রীর পক্ষে এ সকল খাদ্য সামগ্রী তুলে দেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু। এসময় সংরক্ষিত আসনের হাবিবা রহমান খান শেফালী এমপি, জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান, পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী, পৌর মেয়ার নজরুল ইসলাম খান, প্যানেল মেয়র এস এম মহসীন আলমসহ সকল সরকারী বেসরকারী প্রতিনিধিগণ ও সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

খাদ্য সামগ্রীতে এবার আলুর বদলে নেত্রকোনার খালিয়াজুরীতে অনাবাদী জমিতে ফলিত মিষ্টি কুমড়া কৃষকদের থেকে ন্যায্যমূল্যে কিনে বিতরণ করা হয়। এতে করে করোনাকালীন সময়ে কৃষকের ফসল যেমন নষ্ট হয়নি তেমনি সাধারণের ভিটামিনেরও ঘাটতি পূরণ হবে বলে জানিয়েছেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাহমুদ। চাষিদের হাত থেকে সরাসরি পৌনে ৪ টন মিষ্টি কুমড়া ৩৬ হাজার ৫শ টাকায় কিনেছেন বলেও জানান তিনি। এতে করে কৃষককেও বেগ পোহাতে হয়নি। জমি থেকেই তুলে বিক্রি করে দিতে পেরেছেন। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর