শিরোনাম
প্রকাশ : ৯ মে, ২০২১ ১৯:৫৮
প্রিন্ট করুন printer

ইপিজেডে চীনা কোম্পানির কর্মকর্তাকে হত্যা: আরও দুইজন গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি

ইপিজেডে চীনা কোম্পানির কর্মকর্তাকে হত্যা: আরও দুইজন গ্রেফতার
Google News

কুমিল্লা ইপিজেডের সিংসাংসু নামে একটি চাইনিজ কোম্পানির কর্মকর্তা খায়রুল বাশার সুমন হত্যাকাণ্ডের ঘটনায় আরও দুইজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। তারা হলেন- সরাসরি হত্যার সঙ্গে জড়িত কালা ফাহিম ও আল-আমিন। আজ রবিবার ভোরে কুমিল্লার ভারতীয় সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

মামলাটির তদন্ত কর্মকর্তা শাহিন কাদির জানান, মূল হত্যাকাণ্ডে যে কয়জন অংশ নিয়েছে তাদের মধ্যে ফাহিম ও আল-আমিন অন্যতম। ফাহিম দক্ষিণ চর্থার মৃত হাবিবুর রহমানের ছেলে, গ্রামের বাড়ি দেবিদ্বার উপজেলায়। আল-আমিন নগরীর গোবিন্দপুর এলাকার জহিরুল ইসলামের ছেলে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে। 

পুলিশ জানায়, এর আগে গত শুক্রবার সুমনকে ছুরিকাঘাত করা মহিউদ্দিন নামে আরও একজনকে গ্রেফতার করে র‌্যাব। সেও দক্ষিণ চর্থা এলাকার আবদুল হকের ছেলে।

উল্লেখ্য, ৩০ এপ্রিল বিকেলে কুমিল্লা ইপিজেডের সামনে ঘাতদের ছুরিকাঘাতে মারা যান খায়রুল রাশার সুমন। কোম্পানি থেকে চাকরি চ্যুতির ঘটনাকে কেন্দ্র করে সুমনকে খুন করা হয় বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেছে র‌্যাব ও পুলিশ। এ ঘটনায় কিশোর গ্যাংয়ের আটজন জড়িত ছিল বলে জানিয়েছে র‌্যাব।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর