শিরোনাম
প্রকাশ : ১০ মে, ২০২১ ১৮:০৯
প্রিন্ট করুন printer

কিশোরগঞ্জে গরিব পথচারীদের মাঝে ইফতার বিতরণ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে গরিব পথচারীদের মাঝে ইফতার বিতরণ
Google News

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আহ্বায়ক এডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটুর উদ্যোগে রোজাদার ও গরিব পথচারীদের মাঝে ইফতার ও বিরিয়ানী বিতরণ করা হয়েছে। সোমবার বিকালে জেলা শহরের চারটি পয়েন্টে এসব বিতরণ করা হয়।

জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সৈয়দ আশফাকুল ইসলাম টিটুর নেতৃত্বে জেলা ও সদর উপজেলা আওয়ামী লীগ, পুরানথানা মোড়ে যুবলীগ, শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে ছাত্রলীগ ও বড় বাজার জাহাঙ্গীর মোড়ে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা ইফতার ও বিরিয়ানী বিতরণ কাজে অংশ নেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহ, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শেখ ফরিদ আহাম্মদ, জেলা যুবলীগ নেতা বসির উদ্দিন রিপন, মোল্লা খায়রুল নোমানী, এডভোকেট মাহবুবর রশিদ স্বরমিন, এডভোকেট মাসুদ রানা, মাহফুজুর রহমান, দেলোয়ার হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফ আলী, সাবেক জেলা ছাত্রলীগ নেতা এ কে শিবলী, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান নয়ন, ছাত্রলীগ নেতা কাজী আবেদীন সোলায়মান, আশরাফুল ইসলাম তুষার, আজিজুর রহমান আজিজ, বুলবুল, বাবু প্রমুখ। উল্লেখ্য, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা নিজেরাই খাবার রান্না এবং প্যাকেটজাত করে বিতরণ করেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর