শিরোনাম
প্রকাশ : ১১ মে, ২০২১ ১৮:৫৬
প্রিন্ট করুন printer

ময়মনসিংহে নিম্ন আয়ের মানুষকে ঈদ উপহার

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহে নিম্ন আয়ের মানুষকে ঈদ উপহার
Google News

করোনা পরিস্থিতি চলমান লকডাউনে কষ্টে থাকা ময়মনসিংহের পাঁচ হাজার গরীব-অসহায় নিম্ন আয়ের মানুষকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী দেওয়া হয়েছে। মঙ্গলবার বিকালে নগরীর মহিলা ক্রীড়া সংস্থার মাঠে এ ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। 

এসময় তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর বিচক্ষণতায় করোনার প্রথম ধাপ সফলভাবে আমরা মোকাবিলা করতে পেরেছি। সেই ধারবাহিকতা এবারো থাকবে বলে আমরা বিশ্বাস করি। আর এ ক্রান্তিলগ্নে যেন কাউকে খাবারের জন্য কষ্ট করতে না হয় সেজন্য তিনি সবসময় নজর রাখছেন এবং খাদ্য সামগ্রী দিয়ে সেইসব নিম্নবিত্ত মানুষের পাশে আছেন। এখন আপনাদের কাজ হচ্ছে করোনা রোধে সরকারি নির্দেশ ও স্বাস্থ্যবিধি মেনে চলা। তাহলেই আমরা এবারও সফল হব।’

পরে দিনমজুর, শ্রমিক, তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীসহ পাঁচ হাজার অসহায় মানুষকে চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, সেমাই-চিনি বিতরণ করা হয়। ঈদের মাত্র দুদিন আগে এসব নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পেয়ে বেজায় খুশী উপকারভোগীরা। 
রাবেয়া খাতুন নামে এক নারী বলেন, ‘অভাবের সংসারে খাওয়া দাওয়াডাই বেশী কষ্ট। ঈদের আগে শেখের বেটি আঙ্গর কতা মনো কইরা কত কিছু দিল। আমরা অহন ঈদে ভালা-মন্দ খাইতে পারমু। আল্লাহর কাছে দোয়া করি প্রধানমন্ত্রী অনেকদিন বাঁইচ্যা থাকুক।’

ঈদ উপহার বিতরণকালে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামানসহ সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা ও রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর