শিরোনাম
প্রকাশ : ১২ মে, ২০২১ ০৫:১২
প্রিন্ট করুন printer

সোমেশ্বরী নদী থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার

নেত্রকোনা প্রতিনিধি

সোমেশ্বরী নদী থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি
Google News

নেত্রকোনার দুর্গাপুর সোমেশ্বরী নদী থেকে আনুমানিক ষাটোর্ধ্ব অজ্ঞাত এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ মে) রাতে উপজেলার বাকলজোড়া ইউনিয়নের রামনগর গ্রামের পাশেই পানিতে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে অজ্ঞাত বৃদ্ধের পরিচয় শনাক্ত করা যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কোমদগঞ্জ বাজারের পাশ দিয়ে বয়ে চলা সোমেশ্বরী নদীতে ধুধু বালুচর থাকলেও গত কয়েকদিনে বৃষ্টিপাত ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের কারণে সোমেশ্বরী নদীর পানি কিছুটা বৃদ্ধি পেয়ে হাঁটু সমান পানিতে পরিপূর্ণ হয়েছে। রাতে স্থানীয়রা কুমুদগঞ্জ বাজার থেকে নদী পার হয়ে রামনগরে যাওয়ার পথে পানিতে ভাসমান কিছু একটা দেখে থমকে যায়। টর্চ লাইটের আলো দিয়ে বস্তুটিকে মানুষের মরদেহ বলে শনাক্ত করে পুলিশকে খবর দেওয় হয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে ।

বাকলজোড়া ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম সফিক জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে গিয়ে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেই। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অজ্ঞাত বৃদ্ধ এই বাকলজোড়া ইউনিয়নের বাসিন্দা নন। হলে কেউ না কেউ চিনতে পারতো। 

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি শাহানুর আলম মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য সকালে মরদেহটি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর