শিরোনাম
প্রকাশ : ২৬ মে, ২০২১ ১৮:২৩
প্রিন্ট করুন printer

মহাসড়কে ধান মহাল, যুগ যুগ ধরে ভোগান্তিতে পথচারীরা

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

মহাসড়কে ধান মহাল, যুগ যুগ ধরে ভোগান্তিতে পথচারীরা
Google News

যুগ যুগ ধরে ময়মনসিংহের ফুলপুর পয়ারী রোডে, তারাকান্দা ও হালুয়াঘাট বাজারে, ধারা বাজারে ও  নাগলা বাজারে মহাসড়কের উপর ধান মহাল চলে আসছে। ফলে প্রতিনিয়ত জ্যামের সৃষ্টি হওয়ায় ভোগান্তির শিকার হচ্ছেন পথচারীরা।

হালুয়াঘাটের রাকিবুল ইসলাম নামে এক পথচারী বলেন, ধারা বাজারে মহাসড়কের উপর ধান মহাল থাকায় মাত্র ২০০ গজ জায়গা পার হতে আমার সময় লাগছে এক ঘণ্টা।

নড়াইল কান্দাপাড়া গ্রামের বারেক বলেন, ‌‘ধারা বাজারে প্রায় প্রত্যেক দিনই জ্যাম থাকে। ধানের সিজনে আইলে তো পায়ে আইট্যাও যাওন যায় না।’

ময়মনসিংহ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ মো. আব্দুল খালেক বলেন, তারাকান্দা বাসস্ট্যান্ড এলাকায় মহাসড়কের উভয় পাশে ধানের মোকাম থাকায় ঘণ্টার পর ঘণ্টা ওখানে যানজট লেগে থাকে। এ ব্যাপারে তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

হালুয়াঘাট উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম বলেন, মহাসড়কের উপর ধান মহাল থাকায় মানুষের ভোগান্তি এখন চরমে। আমি এ ব্যাপারে জেলা আইন শৃঙ্খলা কমিটির মিটিংয়ে বিষয়টি উত্থাপন করে হালুয়াঘাট বাজার, ধারা বাজার ও নাগলা বাজারে ট্রাফিক পুলিশ নিয়োগের জন্যে সুপারিশ করেছিলাম। কিন্তু আজও এর কোনো সূরাহা হয়নি। 

তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত বলেন, বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর