শিরোনাম
প্রকাশ : ২৬ মে, ২০২১ ১৮:৩৪
প্রিন্ট করুন printer

ছিনতাই করা ইজিবাইক বিক্রির সময় আটক; পরে জানা গেল তারা হত্যাকারী

দিনাজপুর প্রতিনিধি

ছিনতাই করা ইজিবাইক বিক্রির সময় 
আটক; পরে জানা গেল তারা হত্যাকারী
Google News

দিনাজপুর শহরে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। ছিনতাইয়ের ইজিবাইকটি ফুলবাড়ীতে বিক্রির সময় রক্তের দাগ লেগে থাকার কারণে পুলিশের কাছে আটক হয় তারা। বুধবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানায়। 

এর আগে সোমবার সন্ধ্যায় দিনাজপুর সদর উপজেলার মাতাসাগর এলাকায় একটি কলাবাগানে ইজিবাইক চালক শহরের নিমনগর ফুলবাড়ী বাসস্ট্যান্ট এলাকার বাসিন্দা সাবু মিয়ার (৬৫) মরদেহ উদ্ধার করে পুলিশ। মামলাটির তদন্ত চলছে বলে পুলিশ জানায়।  

আসামিরা হলো দিনাজপুর শহরের নিমনগর ফুলবাড়ী বাসস্ট্যান্ট এলাকার মৃত সালাহউদ্দিনের ছেলে সোনা বাবু (২২) ও একই এলাকার মৃত আনসার আলীর ছেলে সোহাগ ইসলাম (২৩)। 

দিনাজপুর কোতয়ালি থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, গত সোমবার সন্ধ্যায় ভাড়ায় চালিত ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয় সাবু মিয়া। এরপর থেকে নিখোঁজ ছিলেন তিনি। পরদিন মঙ্গলবার সন্ধ্যায় মাতাসাগর এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ওইদিন রাতেই তার স্ত্রী কোতয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

এর আগে মঙ্গলবার সকালে ছিনতাই করা ইজিবাইক ফুলবাড়ী উপজেলায় বিক্রি করতে যায় সোনা বাবু ও সোহাগ ইসলাম। সেখানে ইজিবাইকে রক্ত লেগে থাকা দেখে জনৈক ব্যক্তি পুলিশকে খবর দেয়। পরে ফুলবাড়ী পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। সেখানে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে সাবু মিয়াকে হত্যা করেছে বলে স্বীকার করে। এ সময় তাদের কাছ থেকে নিহতের মোবাইল ও ইজিবাইক উদ্ধার করা হয়। পরে মঙ্গলবার রাতে তাদেরকে কোতয়ালি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। বুধবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর