শিরোনাম
প্রকাশ : ২৮ মে, ২০২১ ১৬:১৪
প্রিন্ট করুন printer

এবার ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপারকে বদলি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

এবার ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপারকে বদলি
Google News

এবার ব্রাহ্মণবাড়িয়ায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রইছ উদ্দিনকে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার পুলিশ হেডকোয়াটার্স এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে। রইস উদ্দিনকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে বলে প্রজ্ঞাপন সূত্রে জানা গেছে। বৃহস্পতিবার রাতে মোঃ রইছ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তিনি ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার পদমর্যাদার আরও অনেক কর্মকর্তাকে পুলিশের বিভিন্ন ইউনিটে বদলি করা হয়েছে। প্রজ্ঞাপনটিতে রইছ উদ্দিনকে ‘জনস্বার্থে’ বদলি করার কথা উল্লেখ করা হয়েছে। 
বদলিকৃতদের আগামী ৩ জুনের মধ্যে নতুন কর্মস্থলে যোগদানের জন্য ছাড়পত্র নেওয়ার কথা বলা হয়েছে। না হলে তারা পরদিন থেকে স্ট্যান্ড রিলিজ বা অবমুক্ত হিসেবে গণ্য হবেন। এনিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডবের পর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার ও ওসিসহ জেলার মোট ২০ পুলিশ কর্মকর্তাকে বদলি করা হলো গত ২৫ মে ব্রাহ্মণবাড়িয়া জেলায় কর্মরত ১৩ জন সাব-ইন্সপেক্টরকে (এসআই) 
একযোগে বদলি করা হয়। তার এক সপ্তাহ আগে ১৯ মে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহানকে বদলি করে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার কার্যালয়ের নিয়ন্ত্রণ কক্ষে পদায়ন করা হয়। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর