শিরোনাম
প্রকাশ : ৩০ মে, ২০২১ ২১:২৭
প্রিন্ট করুন printer

হালুয়াঘাটে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল ও বস্ত্র বিতরণ

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

হালুয়াঘাটে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল ও বস্ত্র বিতরণ
Google News

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।

রবিবার বিকেলে উপজেলার নতুন বাসস্ট্যান্ড এলাকায় আয়োজিত আলোচনা সভায় উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ওমর ফাউন্ডেশনের চেয়ারম্যান সালমান ওমর রুবেল ২শ অসহায় দরিদ্র মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন। এতে সভাপতিত্বে করেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হানিফ মোহাম্মদ সাকের উল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন উত্তর জেলা তাঁতীদলের আহবায়ক এখলাছ উদ্দিন বিএসসি, উপজেলা বিএনপি নেতা ও পৌর সভার প্যানেল মেয়র মনিরুজ্জামান স্বাধীন, রুহুল আমিন ফকির, আনোয়ার হোসেন মেম্বার, যুবদল নেতা নাজমুল হুদা, মো. তারিকুল ইসলাম চঞ্চল, মতিউর রহমান, লাভিন, হীরা, রেফাজ, ছাত্রদল নেতা ফয়সাল খান, জনি, মাহমুদুল, তুষারসহ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।

আলোচনা শেষে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনায় ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর