প্রকাশ : ৩১ মে, ২০২১ ১৮:১৬
প্রিন্ট করুন printer

মাদারীপুরে জমি নিয়ে বিরোধে অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে আহত

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে জমি নিয়ে বিরোধে অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে আহত
হাসপাতালে চিকিৎসাধীন আহত গৃহবধূ।
Google News

মাদারীপুরে জমি নিয়ে বিরোধের জেরে অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। আহত অবস্থায় ওই গৃহবধূকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রবিবার বিকেলে এ ঘটনা ঘটে।

আহত গৃহবধূর নাম রোকেয়া বেগম (৩৫)। তিনি উপজেলার কালাই সরদারেরচর গ্রামের যাচ্চু বেপারীর স্ত্রী। এ ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছেন।

ভুক্তভোগী পরিবারের অভিযোগ, দীর্ঘদিন ধরে পৈতৃক সম্পত্তি নিয়ে যাচ্চু বেপারীর সাথে সৎ ভাই মনিরুজ্জামান বেপারীর বিরোধ চলে আসছে। এরই জেরে রবিবার বিকেলে বাড়িতে একা পেয়ে অন্তঃসত্ত্বা ওই গৃহবধূকে মারধর করে মনির ও তার সহযোগীরা। এসময় স্বর্ণ ও নগদ টাকা লুটের অভিযোগ করেন ভুক্তভোগীরা।

পরে স্থানীয়রা গৃহবধূকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী। এদিকে বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানায় পুলিশ।

নির্যাতিতার স্বামী যাচ্চু বেপারী বলেন, পরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়েছে। আমি ঢাকায় ছিলাম। বাড়িতে একা পেয়ে এ ঘটনা ঘটিয়েছে। আমি এর বিচার চাই।

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স শ্রাবনী হালদার জানান, ওই গৃহবধূ অন্তঃসত্ত্বা। তার শরীরের বিভিন্ন স্থানে মারধরের চিহ্ন রয়েছে। ভর্তির সময় বেশ অসুস্থ হলেও বর্তমানে কিছুটা সুস্থ হয়েছেন তিনি।

মাদারীপুরের কালকিনি থানার ওসি ইশতিয়াক আসফাক নাসির বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর