শিরোনাম
প্রকাশ : ৭ জুন, ২০২১ ২০:৪৩
প্রিন্ট করুন printer

'করোনা সংক্রমণ প্রতিরোধে আমাদের আরও সচেতন ও দায়িত্বশীল হতে হবে'

দিনাজপুর প্রতিনিধি

'করোনা সংক্রমণ প্রতিরোধে আমাদের আরও সচেতন ও দায়িত্বশীল হতে হবে'
Google News

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে এই করোনা পরিস্থিতিতে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। চলতি বাজেটে স্বাস্থ্য ও কৃষি খাতে সরকার অধিক গুরুত্ব দিয়েছে। তবে দায়িত্বশীল মানুষেরা স্বাস্থ্য সচেতনতায় উদাসীন হবার কারণে দেশে করোনা সংক্রমণ আবারো বাড়ছে। করোনা সংক্রমণ থেকে বাঁচতে হলে আমাদের অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। স্বাস্থ্য বিভাগসহ আমরা যারা সরকারের বিভিন্ন দায়িত্বে অছি করোনা সংক্রমণ প্রতিরোধে আমাদের আরও সচেতন ও দায়িত্বশীল হতে হবে। আমরা যদি সচেতন ও দায়িত্বশীল না হই, জনগণকে সচেতন করা যাবেনা।

সোমবার বিকালে দিনাজপুরের বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনকালে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি এসব কথা বলেন। 

এসময় তিরি স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নেয়াসহ, রোগী ও বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ও মেডিকেল অফিসার মর্শেদুল আলম চৌধুরী (আয়ুর্বেদিক) গত ২৯ মে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করায় তাঁর পরিবারের সাথে কথা বলেন। 

পরিদর্শনকালে তাঁর সাথে ছিলেন, জেলা সিভিল সার্জন ডা. মোঃ আব্দুল কুদ্দুছ, বিরল উপজেলা নির্বাহী অফিসার জিনাত রহমান, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. মকাদ্দেস হোসেন, ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার ডা. ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায় ও বিভিন্ন স্তরের কর্মচারী বৃন্দ।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর