শিরোনাম
প্রকাশ : ১০ জুন, ২০২১ ১৯:৫৮
প্রিন্ট করুন printer

বেলকুচি আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আর নেই

সিরাজগঞ্জ প্রতিনিধি

বেলকুচি আওয়ামী লীগের
সভাপতি ইউসুফ আর নেই
এ কে এম ইউসুফ জি খান
Google News

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ এ কে এম ইউসুফ জি খান আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০। বৃহস্পতিবার দুপুরের দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ নাতি-নাতনি, রাজনৈতিক সহকর্মীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

বেলকুচি পৌরসভার সাবেক মেয়র বেগম আশানুর বিশ্বাস জানান, বেশ কিছুদিন ধরে ইউসুফ জি খান বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। তিনদিন আগে তাকে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি দুপুরের দিকে মারা যান। ইউসুফ জি খান আজীবন আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি বেলকুচি উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন এবং মৃত্যু আগ পর্যন্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

প্রবীণ এ রাজনীতিবিদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার। বগুড়া থেকে মরদেহ আনার পর ফুলেল শ্রদ্ধা ও সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে বাদ এশা জানাযা শেষে  চালা সাতরাস্তা কবরস্থানে দাফন করা হবে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর