শিরোনাম
প্রকাশ : ১৫ জুন, ২০২১ ২১:৫৪
প্রিন্ট করুন printer

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ আটক ২

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে ২০ হাজার ইয়াবাসহ আটক ২
আটক মো. ফয়জুল ইসলাম প্রকাশ রানা ও জামালিজা।
Google News

কক্সবাজারের টেকনাফে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-১৫) সদস্যরা অভিযান চালিয়ে ২০ হাজার ১০ পিস ইয়াবাসহ দুজনকে আটক করেছে। মঙ্গলবার বিকালে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ লেঙ্গুরবিল মাঠপাড়া মোড় থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-টেকনাফ পৌরসভার নাইট্যং পাড়ার মো. হাফেজ আহাম্মদের ছেলে মো. ফয়জুল ইসলাম প্রকাশ রানা (২৬)। তিনি চট্টগ্রামে এক বেসরকারি কলেজের শিক্ষার্থী। অপরজন সদর ইউনিয়নের উত্তর গোদারবিল এলাকার শাহ নেওয়াজের স্ত্রী জামালিজা (২৫)।

কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী গণমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, দক্ষিণ লেঙ্গুরবিল মাঠপাড়া মোড়ে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে আটক ব্যক্তিরা। পরে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। র‌্যাব সদস্যদের উপস্থিত টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তাদের দুজনকে আটক করা হয়। পরে শপিংব্যাগ তল্লাশি করে ২০ হাজার ১০ পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা স্বীকার করে তারা দীর্ঘদিন ধরে টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। উদ্ধারকৃত ইয়াবাসহ আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর