শিরোনাম
প্রকাশ : ১৬ জুন, ২০২১ ১৪:৪৪
প্রিন্ট করুন printer

ফরিদপুরে পৌরসভার বাজেট উন্মুক্ত

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরে পৌরসভার বাজেট উন্মুক্ত
Google News

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভার ২০২১-২২ অর্থবছরের জন্য ১৯ কোটি ১২ লাখ ৩ হাজার ৮৮৪ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেছে। গতকাল মঙ্গলবার বেলা ১২টায় উপজেলা পরিষদ হলরুমে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র সাইফুর রহমান সাইফার। 

বাজেটে মোট ব্যয় ধরা হয়েছে ২০ কোটি ৪০ লাখ ৮৩ হাজার ৮৪৪ টাকা। বাজেট ঘোষণার আগে পৌর মেয়র সাইফুর রহমানের সভাপতিত্বে ও কাউন্সিলর মিজানুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আলফাডাঙ্গা উপজেলা  নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহী, আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন ও লায়লা পারভীন, থানা অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান, পৌরসভার সচিব মো. মেহেদী হাসান, প্রেসক্লাবের সভাপতি এনায়েত হোসেন প্রমুখ। 

এসময় সকল ওয়ার্ড কাউন্সিলর, পৌর নাগরিক, সাংবাদিক, সরকারি-বেসরকারি কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আলফাডাঙ্গা পৌরবাসীর বিভিন্ন প্রশ্নের উত্তরে পৌর মেয়র সাইফুর রহমান বিভিন্ন ক্ষেত্রে তার সীমাবদ্ধতার কথা উল্লেখ করে বলেন, 'আমি সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি পৌরবাসীকে সব পর্যায়ে শতভাগ সেবা দিতে। উন্নয়নমূলক কর্মকাণ্ডের অগ্রগতির ধারাবাহিকতা বজায় রাখতে সবার সহযোগিতা কামনা করছি।'

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর