১৯ জুন, ২০২১ ১৯:৩১

ওবায়দুল কাদেরকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

নোয়াখালী প্রতিনিধি

ওবায়দুল কাদেরকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে ফেসবুকে কটূক্তির প্রতিবাদে কবিরহাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ জুন) বিকেল সাড়ে ৪টায় কবিরহাট উপজেলা যুবলীগ ও উপজেলা ছাত্রলীগের আয়োজনে উপজেলার কবিরহাট বাজারের জিরো পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় মিছিলটি জিরো পয়েন্টে এসে শেষ হয়।

কবিরহাট পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক মো.জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান. কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সামছুদ্দিন সাকলাইন, কবিরহাট উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও কবিরহাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল জলিল।

সবাবেশে বক্তরা সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে কটূক্তিকারী সম্রাটের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে তার বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান। একই সাথে বক্তারা নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ভিসির প্রতি প্রশ্ন রাখেন যে, একজন সরকারি কর্মকর্তা অফিস না করেও কিভাবে বেতন পায়।

উল্লেখ্য, শনিবার (১৯ জুন) দুপুর আড়াইটার দিকে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তিকারী জিয়াউর রহমান সম্রাটকে (৩৫) কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের শাহাজিরহাট সংলগ্ন এলাকা থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর