শিরোনাম
প্রকাশ : ২২ জুন, ২০২১ ১৯:৪৭
প্রিন্ট করুন printer

নাগরপুরে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি:

নাগরপুরে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু
Google News

টাঙ্গাইলের নাগরপুরে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার দপ্তিয়রে এ ঘটনা ঘটে। তার বয়স আনুমানিক ৪৫ বছর হতে পারে বলে ধারণা করেন স্থানীয়রা।

দপ্তিয়র ইউপি চেয়ারম্যান এম ফিরোজ সিদ্দিকী জানান, দপ্তিয়র বাজারের ব্যবসায়ীরা তাকে বলেন আনুমানিক ১০-১২ দিন যাবত অজ্ঞাত পাগল শ্রেণির এ রুগ্ন ব্যাক্তি দপ্তিয়র বাজারে ঘোরাফেরা করছে। ব্যবসায়ীরা তাকে খাবার, পানি ও টাকা দিতে চাইলেও তা সে নিতো না। এতে ধীরে ধীরে সে আরও রুগ্ন হয়ে পড়ে। গত রবিবার সন্ধ্যায় বিষয়টি চেয়ারম্যানের নজরে আসলে সেও তাকে খাবার ও পানি দেওয়ার চেষ্টা করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবহিত করে পাগলের চিকিৎসা করার উদ্যোগ নেই। মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার পরীক্ষা নিরীক্ষা করে তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান বলেন, সকালে দপ্তিয়র ইউনিয়নের গ্রাম পুলিশ অজ্ঞাত এক ব্যক্তিকে নিয়ে আসলে যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা করে আমরা তাকে মৃত পাই। তাকে দেখে প্রাথমিক ভাবে মনে হচ্ছে দীর্ঘদিন কোন প্রকার খাবার গ্রহন না করার ফলে শরীরে প্রয়োজনীয় গ্লুকোজের অভাবে তার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে নাগরপুর থানার অফিসার ইনচার্জ সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করার ব্যবস্থা করেছি। এছাড়া অজ্ঞাত ওই ব্যক্তির পরিচয় সনাক্তের চেষ্টা করছি।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর