শিরোনাম
প্রকাশ : ২৬ জুন, ২০২১ ১৪:১১
প্রিন্ট করুন printer

চাঁদপুরে মেয়েকে ফিরে পেতে মায়ের সংবাদ সম্মেলন

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে মেয়েকে ফিরে পেতে মায়ের সংবাদ সম্মেলন
Google News

চাঁদপুর জেলাধীন শাহারাস্তি উপজেলার ছোটতুলা গ্রাম থেকে 'অপহৃত' সন্তান খাদিজাকে (৫) উদ্ধারে সংবাদ সম্মেলন করেছেন তার মা। আজ শনিবার দুপুরে চাঁদপুর প্রেসক্লাবে শিশুর মা ফাতেমা আক্তার তার মেয়েকে ফিরে পেতে সাংবাদিকদের মাধ্যমে সরকারের হস্তক্ষেপ কামনা করেন। এমনকি যে কেউ তার মেয়ে খাদিজাকে উদ্ধার করে দিতে পারলে তাকে পুরস্কার প্রদানের কথা বলেন।

গত ১১ এপ্রিল বেলা সাড়ে ১১টায় শিশু খাদিজাকে অপহরণ করা হয়। খাদিজার মা ফাতেমা বাদী হয়ে ওই দিনই শাহারাস্তি থানায় সাধারন ডায়রি নং- ৪৭৪ করেন।

অপহরণের ঘটনায় গত ৭ মে আদালতে মামলা দায়ের করা হয়। গ্রেফতার আসামিরা ৩ দিনের রিমান্ডে স্বীকারোক্তি প্রদান করেন। যার ভিত্তিতে মামলাটি পিবিআই এর নিকট ন্যাস্ত করা হয়। পরবর্তীতে পুলিশ অজ্ঞাত হিসেবে সরোয়ার, হিমাংশু, একরাম ও হালিমাকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করে।

আসামিদের দেয়া তথ্য মতে, জনৈক সুমন কবিরাজের নিকট শিশু খাদিজা আটক রয়েছে। বর্তমানে পুলিশ সুমন কবিরাজকে খুঁজে পাচ্ছে না।

খাদিজার মা ফাতেমা আক্তার কান্নাজড়িত কণ্ঠে বলেন, মামলার এজাহারে উল্লেখিত ১নং আসামি রবিউল আলম (২৫) স্থানীয় পঞ্চনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়টি বন্ধ থাকার সময় ১টি শিশু বাচ্চাকে কক্ষে আটকিয়ে রেখে অভিভাবকের নিকট মুক্তিপণ দাবি করে। যা পরবর্তীতে স্থানীয়ভাবে মীমাংসা করা হয়। ২নং আসামি ফরহাদ (৩০) ১টি শিশু বাচ্চাকে অপহরণ করে ৩০ হাজার টাকায় অন্যত্র বিক্রি করেছে মর্মে এলাকায় জনশ্রুতি রয়েছে। খাদিজা অপহরনের কয়েকদিন পূর্বে ১নং আসামি খাদিজার মা’র নিকট ৫০ হাজার টাকা ধার চাইলে, টাকা দিতে অপারগতা প্রকাশ করেন। তখন আসামি রবিউল আলম হুমকির স্বরে বলেছিল, কাজটা ভালো করেন নাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন মিলন, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সহ-সভাপতি সোহের রুশদী, সাবেক সাধারন সম্পাদক এইচএম আহসান উল্যাহসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রোনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। 


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর