শিরোনাম
প্রকাশ : ২৭ জুন, ২০২১ ০০:০৭
প্রিন্ট করুন printer

রাজবাড়ীতে আসামি ধরাকে কেন্দ্র করে পুলিশের ওপর হামলা

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীতে আসামি ধরাকে কেন্দ্র করে পুলিশের ওপর হামলা
Google News

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সোনাপুর বাজারে আসামি ধরতে গিয়ে ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন কালুখালী থানা পুলিশের উপ-পরিদর্শক মো. আশিকুজ্জামান। আহত অবস্থায় তাকে উদ্ধার করে কালুখালী উপজেল স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে তার অবস্থার অবনতি হতে উন্নত চিকিৎসার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে প্রেরণ করা হয়। শনিবার দুপুরে সোনাপুর বাজারের ব্যাটারিচালিত ইজিবাইক স্টান্ডে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শনিবার দুপুরে আসামি ধরার জন্য কালুখালী থানার উপ-পরিদর্শক মো. আশিকুজ্জামানসহ এক পুলিশ সদস্য সোনপুর বাজারে আসে। সোনাপুর বাজারে এসে কালুখালী উপজেলার ইজিবাইক স্টাটার সবুজকে গ্রেফতার করে। সবুজ নিজেকে নির্দোষ দাবী করে চিৎকার করলে উপস্থিত লোকজন পুলিশকে আটক করে এবং গ্রেফতারের কারণ জানতে চায়। গ্রেফতার সম্পর্কে পুলিশ সদস্য উত্তর দিতে না দিতেই তার ওপর হামলা করা হয়।

কালুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজমুল হাসান বলেন, মামলার আসামি গ্রেফতারের জন্য আশিকুজ্জামানকে সেখানে পাঠানো হয়। যারা পুলিশের ওপর হামলা করেছেন তাদের আইনের আওতায় আনা হবে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দীন বলেন, আমরা বর্তমানে রাজবাড়ী সদর থানায় রয়েছি। সোনাপুর বাজারে আসামি ধরাকে কেন্দ্র করে কোন সমস্যা হলে ওই এলাকার স্থানীয়রা জেলার পুলিশ সুপারের সাথে আলোচনা করতে পারত। অবরুদ্ধ করে রাখতে পারত। কিন্তু তাকে ছুরি দিয়ে যেভাবে জখম করা হয়েছে সেটা মেনে নেওয়া যায় না। কালুখালী থানায় পুলিশের ওপর হামলার ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর