শিরোনাম
প্রকাশ : ২৯ জুন, ২০২১ ১৬:২৬
প্রিন্ট করুন printer

মুষলধারে বৃষ্টিতে ফুলপুরে খাদ্য গুদামে হাঁটুজল

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:

মুষলধারে বৃষ্টিতে ফুলপুরে খাদ্য গুদামে হাঁটুজল
Google News

ময়মনসিংহের ফুলপুরে মুষলধারায় বৃষ্টি হওয়ায় নিম্ন এলাকা প্লাবিত হয়েছে। এছাড়া উপজেলা কৃষি অফিস, আমুয়াকান্দা ও কাজিয়াকান্দায় অবস্থিত  সরকারি খাদ্য গুদাম, পুরাতন ডাকবাংলা সড়কসহ বিভিন্ন অফিস, সরকারি আবাসিক ভবনের সামনের অংশ ও রাস্তাঘাটে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। 

সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার দুপুর ১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত মাত্র একবার একটু বিরতি দিয়ে প্রবল বর্ষণের ফলে বিভিন্ন অফিস প্রাঙ্গণ ও খাদ্য গুদাম আঙিনায় হাঁটুজলে পরিণত হয়েছে। পুরাতন ডাকবাংলা এলাকার বাসিন্দা মাহমুদুল হাসান বলেন, বৃষ্টির পানিতে ডাকবাংলা এলাকায় ময়লার ভাগাড় থেকে ময়লা আবর্জনা ছড়িয়ে পড়ে। তখন এর দুর্গন্ধে বাসায় থাকাই কষ্টকর হয়ে যায়। 

হাশেম নামে এক কৃষক বলেন, 'প্রায় এক ঘণ্টা যাবৎ বইয়া রইছি। খাদ্য গুদামে যাওয়ার কোন ভাউ নাই। পানিতে টইটুম্বুর পুরা আঙিনা।' 

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ রাশেদুল হাসান বলেন, অল্প বৃষ্টিতেই আমাদের খাদ্য গুদাম আঙিনা হাঁটুজলে পরিণত হয়। বিষয়টি মেয়র মহোদয়কে জানিয়েছি। তিনি এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন। এ বিষয়ে মেয়র মি. শশধর সেন বলেন, এদিক দিয়ে বড় করে নদীতে নামিয়ে দিব। এখনো আমরা কোনো বরাদ্দ পাইনি। তবে আগামী বৃষ্টির সীজনের আগেই ইনশাআল্লাহ ড্রেন করে দেওয়া হবে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর