৪ জুলাই, ২০২১ ১৬:৪৫

কলাপাড়ায় বিধি-নিষেধ না মানায় জরিমানা

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি


কলাপাড়ায় বিধি-নিষেধ না মানায় জরিমানা

পটুয়াখালীর কলাপাড়ায় করোনা বিধিনিষেধ না মানায় ১৮ জনকে ৩৪ হাজার ৮০০ টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রবিবার সকাল ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত কলাপাড়া পৌরশহরের নতুন বাজার, পাখিমারা বাজার ও শেখ কামাল সেতু সংলগ্ন এলাকায় পথচারী ও ব্যবসায়ীদের এ জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল। এ সময় সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

জরিমানাকৃতরা হলো কলাপাড়া পৌর শহরের নতুন বাজারের এ জে ইলেকট্রনিক্স ১২ হাজার, অশোক এন্ড ব্রাদার্স ৫ হাজার, সাব্বির টেইলার্স ৩ হাজার, ইয়াস বস্ত্রালয় ৫ হাজার টাকা দন্ড প্রদান করা হয়েছে। এছাড়া বিনা কারনে বাইরে বের হওয়া ও চায়ের দোকানে জড়ো হওয়ার দায়ে ১৪ জনকে ৯ হাজার ৮০০ টাকা জরিমানা আদায় করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল বলেন, করোনাভাইরাসের মধ্যে নিয়ম ভঙ্গ করার কারণ ও দোকান খোলার অপরাধে সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইনে এদের অর্থদণ্ড প্রদান করা হয়েছে। এ অভিযান অব্যাহত রয়েছে । তবে লকডাউনের এই কয়দিন সকলকে বাড়িতে থাকার অনুরোধ করেন তিনি। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর