শিরোনাম
প্রকাশ : ৭ জুলাই, ২০২১ ১৪:৩০
আপডেট : ৭ জুলাই, ২০২১ ১৫:৫৫
প্রিন্ট করুন printer

পুলিশের ডিআইজির নেত্রকোনা পরিদর্শন

নেত্রকোনা প্রতিনিধি

পুলিশের ডিআইজির নেত্রকোনা পরিদর্শন
Google News

লকডাউনের বিধি নিষেধ মানতে সবাই কাজ করছেন মাঠে। প্রশাসন, সেনাবাহিনী, বিজিবী, পুলিশসহ সকলেই একেত্রে কাজ করে যাচ্ছে। তারপরও যারা স্বাস্থ্যবিধি মানছেন না তাদের জন্য আরও সচেতনতা বাড়াতে হবে বলে জানান ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ (বিপিএম বার)। আজ বুধবার বেলা ১২ টায় নেত্রকোনা শহরের মোক্তাপরপাড়া মগড়া ব্রীজ সংলগ্ন করোনা প্রতিরোধে স্থায়ী প্রচার কেন্দ্রসহ কয়েকটি মোড় পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, গণসচেতনতা বাড়াতে মিডিয়ার একটি ব্যাপক ভূমিকা রয়েছে বলেও তিনি মনে করেন। প্রচার প্রচারণার মাধ্যমেই মানুষকে সচেতন করতে হবে। আর এই সচেতনতার জন্য এখন মানুষ মুখে মাস্ক পড়ে। এটি অবশ্যই একটি ভালো লক্ষণ। তবে এখনো কিছু মানুষ যারা বিধি নিষেধ মানছেন না তাদের জন্য জনপ্রতিনিধিসহ বিভিন্ন সংস্থা ও সুশীল সমাজকে সচেতনতা বাড়তে কাজ করতে হবে। 

এসময় উপস্থিত ছিলেন নেত্রকোনা পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী, নেত্রকোনা পুলিশ লাইনে ইন সার্ভিস পুলিশ সুপার জান্নাত আফরোজ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ফখরুজ্জামান জুয়েল, (অপরাধ) এ কে এম মনিরুল ইসলামসহ উধ্বতন কর্মকর্তারা। এছাড়াও জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান, পৌর মেয়র নজরুল ইসলাম খান, এডিএম সুহেল মাহমুদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

ডিআইজি শহর পরিদর্শনকালে ব্যারাকের পুলিশসহ বিভিন্ন পুলিশ সদস্যদের করোনাকালীন সময়ে সুবিধা অসুবিধার নানা খোঁজ খবর নেন। পাশাপাশি তিনি করোনার সংক্রমণ থেকে আগামী দিনে সকলকে সচেততার সাথে সাথে পুলিশকেও আরও বেশি সচেতন হতে বলেন। 

 


বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর