২৭ জুলাই, ২০২১ ১৯:০০

নাটোরে স্বেচ্ছাসেবক লীগের দুটি গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি

নাটোর প্রতিনিধি

নাটোরে স্বেচ্ছাসেবক লীগের দুটি গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি

টানটান উত্তেজনা আর পুলিশি বেষ্টনির মধ্যে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে নবগঠিত নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগ এবং পদবঞ্চিত স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা ।

সকালে শহরের কান্দিভিটুয়া জেলা আওয়ামী লীগের কার্যালয়ে পদবঞ্চিত স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা পৌর ও সদর উপজেলা শাখার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, কেককাটা এবং আলোচনা সভা অনুষ্টিত হয় । এ সকল কর্মসূচিতে নেতৃত্ব দেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক অ্যাডেভাকেট আরিফুর রহমান, যুগ্ম আহবায়ক আহবায়ক আহম্মেদ সেলিমসহ পৌর ও সদর উপজেলা শাখার নেতৃবৃন্দ ।

অপরদিকে সকালে শহরের কানাইখালি জনতা ব্যাংকের সমানে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নবগঠিত নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইশতিয়াক আহমেদ ডলার, সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপনসহ নেতৃবৃন্দ।

এ সময় এক মিনিটি নিরবতা পালন এবং বিশেষ মোনাজাত করা হয়। পরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং প্রধানমন্ত্রীর উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।
এ সময় জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তুজা আলী বাবুল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ উপকমিটির সদস্য ইমরান সোনারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার তারেক যুবায়ের এর নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ মোতায়ন করা হয়। অপ্রীতিকর ঘটনা এড়াতে নাটোর সহকারী কমিশনার (ভূমি) রনি খাতুনের নেতৃত্বে জেলা প্রশাসনের একটি ভ্রাম্যমান আদালত নিয়োজিত ছিল।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর