৩০ জুলাই, ২০২১ ২০:১৮

বাবা-মায়ের কবরের পাশে শায়িত করা হবে আলী আশরাফকে

কুমিল্লা প্রতিনিধি

বাবা-মায়ের কবরের পাশে শায়িত করা হবে আলী আশরাফকে

অধ্যাপক আলী আশরাফ

চারটি নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে শায়িত করা হবে জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার ও কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য (এমপি) মুক্তিযোদ্ধা অধ্যাপক আলী আশরাফকে।

প্রথম জানাজা শুক্রবার বাদ এশা রাজধানীর গুলশান আজাদ মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। নির্বাচনী এলাকা কুমিল্লার চান্দিনায় তার প্রতিষ্ঠিত চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে শনিবার বেলা ১১টায় দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। একই দিন বাদ জোহর দোল্লাই নবাবপুর আহসান উল্লাহ্ উচ্চ বিদ্যালয় মাঠে তৃতীয় জানাজা এবং বাদ আসর গল্লাই ইসমাইল দাখিল মাদ্রাসা মাঠে চতুর্থ জানাজার নামাজ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। 

গল্লাই ইসমাইল দাখিল মাদ্রাসা মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে পিতা-মাতার কবরের পাশে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত করা হবে।

কুমিল্লা-৭ (চান্দিনা) আসন থেকে পাঁচবার নির্বাচিত প্রবীণ ওই সংসদ সদস্যের একমাত্র ছেলে এফবিসিসিআই পরিচালক ও চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, শুক্রবার বিকাল সাড়ে ৩টায় রাজধানীর একটি হাসপাতালে নিউমোনিয়া, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপসহ বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, চার মেয়ে, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর