বুধবার, ৪ আগস্ট, ২০২১ ০০:০০ টা

বগুড়ায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জ থেকে বগুড়ায় ২০ কেজি গাঁজা নিয়ে অভিনব কায়দায় পিকআপে করে আসছিল রংপুরের মাহিগঞ্জ এলাকার শাকিল মিয়া ও রবিউল ইসলাম। বুধবার দুপুরে র‌্যাব বগুড়া ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে ওই পেশাদার দুই মাদক ব্যবসায়ীকে পিকআপসহ, গ্রেফতার করে। 

জেলার শাজাহানপুর উপজেলার বি-বøক এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। বিকেলে বিষয়টি বগুড়া র‌্যাবের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলো, রংপুর জেলার মাহিগঞ্জ থানার মীরভদ্র বালাটারি এলাকার রাহাত মিয়ার ছেলে মোঃ শাকিল মিয়া (২৬), ও একই থানা এলাকার কাচুয়ালুটারি এলাকার মৃত সিরাজ উদ্দিনের ছেলে মো. রবিউল ইসলাম (২৮)। এসময় ২০ কেজি গাঁজাসহ ১টি পিকআপ জব্দ করা হয়।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সিরাজগঞ্জ-বগুড়া মহাসড়কে পিকআপের মাধ্যমে অভিনবভাবে লুক্কায়িত একটি বড় মাদকের চালান বগুড়ায় আসতেছে। বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল বগুড়ার বি-ব্লক এলাকায় একটি বিশেষ মাদক বিরোধী চেকপোষ্ট স্থাপন করে। এদিন দুপুরে পরিচালিত চেকপোস্টে গাঁজা বহনকারী পিকআপটি র‌্যাবের গোয়েন্দা জালে ধরাপড়ে। এসময় পেশাদার মাদক ব্যবসায়ী শাকিল মিয়া ও রবিউল ইসলামকে গ্রেফতার করে ও পিকআপ ভ্যানে অভিনব কায়দায় রাখা ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পিকআপটি জব্দ করা হয়।

বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট  কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য গাঁজা এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার শাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর