শিরোনাম
প্রকাশ : ৫ আগস্ট, ২০২১ ১৯:৪১
আপডেট : ৫ আগস্ট, ২০২১ ১৯:৪৬
প্রিন্ট করুন printer

ব্রাহ্মণবাড়িয়ায় শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন
ব্রাহ্মণবাড়িয়ায় শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন।
Google News

ব্রাহ্মণবাড়িয়ায় জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, ক্রীড়াঙ্গনের সফল সংগঠক, বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে

এ উপলক্ষে বৃহস্পতিবার পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এদিন সকালে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে স্থানীয় নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, সদর উপজেলাসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়।

পরে স্টেডিয়ামের হলরুমে আয়োজিত আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন স্থানীয় সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। এতে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। অনুষ্ঠান শেষে স্টেডিয়াম মাঠে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে আশ্রয়ন প্রকল্পে থাকা বিভিন্ন ব্যক্তিদের মাঝে গাছের চারা ও খাদ্য সহায়তা প্রদান করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর