১০ আগস্ট, ২০২১ ১৫:১৫

মুন্সীগঞ্জে টিকা দেওয়া নিয়ে মারধরের প্রতিবাদে মানববন্ধন

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে টিকা দেওয়া নিয়ে মারধরের প্রতিবাদে মানববন্ধন

মুন্সীগঞ্জে টিকা দেওয়া নিয়ে মারধরের প্রতিবাদে মানববন্ধন।

মুন্সীগঞ্জের শ্রীনগরে করোনার টিকা দেওয়া নিয়ে লাইনে দাঁড়ানোর দ্বন্দ্বে হামলা-মারধর ও আঙুল কেটে নেওয়ার প্রতিবাদে শিক্ষার্থী ও এলাকাবাসী মানববন্ধন করেছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে শ্রীনগর উপজেলার মজিদপুর দয়াহাটা কে সি ইনস্টিটিউশন মাঠে এই মানববন্ধন করা হয়।

কে সি ইনস্টিটিউশনের এসএসসি পরীক্ষার্থী ও মজিদুপুর গ্রামের আব্দুল হামিদ মামুনের ছেলে মিহাদ পারভেজের হাতের একটি আঙুল কামড়ে কেটে নেয় একই গ্রামের আলী আকবর ও তার স্ত্রী আসমা বেগম। মিহাদের বাবাকেও মারধর করা হয়। পরে বাবা-ছেলে দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে থানায় অভিযোগ করা হলেও ৩ দিনে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। তাই এলাকাবাসী দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে।

কে সি ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক নিতাই চন্দ্র দাস জানান, শিক্ষার্থী ও এলাকাবাসীর সাথে শিক্ষক ও ম্যানেজিং কমিটি একাত্মতা ঘোষণা করে তদন্ত সাপেক্ষে শাস্তির দাবি জানান।

মিহাদ পারভেজের স্বজনরা জানান, গত ৮ আগস্ট রবিবার টিকার লাইনে দাঁড়ায় মিহাদের মা, সেখানে আলী আকবর খারাপ ব্যবহার করেন। এরপর গণ্যমান্য ব্যক্তিরা বিষয়টি সমাধান করে দেন। কিন্তু বাড়ি যাওয়ার সময় পথ রোধ করে মিহাদের বাবাকে মারধর করা হয়। এসময় মিহাদ ছাড়াতে গেলে কামড় দিয়ে তার একটি আঙুল কেটে মুখে নিয়ে নেয় আলী আকবর।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেদায়েতুল ইসলাম ভুইয়া জানান, তারা দুই পক্ষ তো মিলে যাওয়ার কথা শুনেছি। পরে তারা কেউ আমার কাছে আসে নাই। এখানে মানববন্ধন করার মতো তো কিছু হয় নাই। দুই পক্ষই মারামারি করেছে ও কামড় দিয়েছে। একজনের কানে কামড় দিয়েছে, আর আরেকজনের আঙুল কামড়ে কেটেছে। অভিযোগ পেয়েছি, তদন্ত চলছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর