শিরোনাম
প্রকাশ : ১৪ আগস্ট, ২০২১ ১৩:৫৯
প্রিন্ট করুন printer

ঝিনাইদহে এক রশিতে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা!

ঝিানইদহ প্রতিনিধি

ঝিনাইদহে এক রশিতে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা!
ঝিনাইদহে এক রশিতে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যায় স্বজনদের আহাজারি
Google News

ঝিনাইদহের মহেশপুরে এক রশিতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন প্রেমিক-প্রেমিকা। শনিবার সকালে মহেশপুর উপজেলার স্বরূপপুর ইউনিয়নের চাপাতলা গ্রামের একটি রান্না ঘর থেকে আবু সাইদ (১৮) ও সোহানা খাতুন (১৬) নামে দুই প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আবু সাইদ উপজেলার স্বরুপপুর ইউনিয়নের চাপাতলা গ্রামের দিনমজুর আবু সুলতানের ছেলে এবং সোহানা খাতুন একই উপজেলা নেপা ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের শাহ জামালের মেয়ে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার চাপাতলা গ্রামের কৃষক আলামিনের রান্না ঘরে তার শ্যালিকা সোহানা খাতুন ও চাচাতো ভাই সাঈদের মৃতদেহ ঝুলে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আলামিন হোসেন জানান, তার শ্যালিকা সোহানা খাতুন তার বাড়িতে থাকত। কয়েকমাস ধরে তার চাচাতো ভাই সাঈদের সাথে সোহানার প্রেমের সম্পর্ক চলে আসছিল। সম্প্রতি বিষয়টি জানাজানি হওয়ার পর এ ঘটনা ঘটেছে বলে তার ধারণা।

মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা দুইজন গলায়ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর