শিরোনাম
প্রকাশ : ২৭ আগস্ট, ২০২১ ১৮:৩০
প্রিন্ট করুন printer

ইউপি চেয়ারম্যানকে আওয়ামী লীগ-স্কুল কমিটি থেকে বহিষ্কারের দাবি

সাতক্ষীরা প্রতিনিধি :

ইউপি চেয়ারম্যানকে আওয়ামী লীগ-স্কুল কমিটি থেকে বহিষ্কারের দাবি
Google News

সাতক্ষীরার আশাশুনি উপজেলার ৪নং দরগাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও দরগাহপুর কলেজিয়েট হাইস্কুলের পরিচালনা পরিষদের সভাপতির পদ থেকে ইউপি চেয়ারম্যান শেখ মিরাজ আলীকে বহিষ্কারের দাবি উঠেছে। শুক্রবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ বখতিয়ার উদ্দিন রাজু এই দাবি জানান। লিখিত বক্তব্যে তিনি বলেন, বিএনপি থেকে আওয়ামী লীগে অনুপ্রবেশকারি হাউব্রিড নেতা প্রায় হাফ ডজন মামলার আসামী দরগাহপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ মিরাজ আলীর অত্যাচারে এলাকার জনজীবন অতিষ্ট হয়ে উঠেছে। 

অশিক্ষত হয়েও অবৈধভাবে প্রভাব খাটিয়ে তিনি দরগাহপুর কলেজিয়েট হাইস্কুলের পরিচালানা পরিষদের সভাপতির পদ দখল করে শিক্ষা প্রতিষ্ঠানটিকে ধ্বংসের দ্বারপ্রান্তে উপনিত করেছেন। তার অশোভন আচারণে বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষক-কর্মচারীরা সবাই চরম ভাবে ক্ষুব্ধ। কলেজিয়েট হাইস্কুলটির উন্নয়নে কাজ না করে তিনি অবৈধভাবে আর্থিক সুবিধা নিতে সবসময় ব্যস্ত থাকেন। তার খামখেয়ালি পনায় প্রতিষ্ঠানটির শিক্ষা ব্যবস্থা একেবারে ভেঙ্গে পড়েছে। শিক্ষা প্রতিষ্ঠানটি টিকিয়ে রাখতে বিদ্যালয়ের পরিচালানা পরিষদের সভাপতির পদ থেকে অশিক্ষিত শেখ মিরাজ আলীকে দ্রুত অপসরণ করা দরকার। 

এ ব্যাপারে ইউপি চয়ারম্যান শেখ মিরাজ আলী জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ভিত্তিহীন। সামাজি ও রাজনৈতিক ভাব মূর্তি ক্ষুণ্ণ করার জন্য ইউপি সদস্য শেখ বখতিয়ার উদ্দিন রাজু এ সংবাদ সম্মেলন করেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর