শিরোনাম
প্রকাশ : ২৯ আগস্ট, ২০২১ ১৩:৪৪
প্রিন্ট করুন printer

বগুড়ায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী
উপলক্ষে নানা কর্মসূচি
Google News

আগামী ১ সেপ্টেম্বর  বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে বগুড়া জেলা বিএনপি দুদিনের কর্মসূচি গ্রহণ করেছে। এছাড়া ৩ সেপ্টেম্বর দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৪তম কারামুক্তি দিবসে বিস্তারিত কর্মসূচি হাতে নিয়েছে দলটি। একই সাথে বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের সাথে সাংগাঠনিক বিষয়ে একাধিক মতবিনিময় সভায় মিলিত হবেন।

দলের প্রতিটি কর্মসূচি সফল করতে তিনি দলের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আাহবান জানিয়েছেন। দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গৃহিত কর্মসূচিতে রয়েছে, ১ সেপ্টেম্বর সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ,  সকাল সাড়ে ৯টায়  বগুড়া  জেলা বিএনপির উদ্যোগে ও ড্যাবের সহযোগিতায় দলীয় কার্যালয়ে স্বেচ্ছায়  রক্তদান কর্মসূচি, বাদ যোহর শহরের বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল, বিকেল ৪টায় টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনে আলোচনা সভা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কর্মময় জীবনের উপর  আলোকচিত্র প্রদর্শন, পরদিন বৃহস্পতিবার সকাল ১০টায় অসহায় পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান, বাদ যোহর শহর বিএনপির উদ্যোগে বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৪তম কারামুক্তি দিবস উপলক্ষ্যে আগামী শুক্রবার সকাল সাড়ে ১০টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা দুপুর ১২টায় দলীয় অসহায় কর্মীকে অটো রিকশা প্রদান এবং অসচ্ছল কর্মীদেরকে আর্থিক অনুদান প্রদান বাদ যোহর  বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে তার সুস্থতা, দীর্ঘায়ু কামনা করে  দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে । এসব কর্মসূচিতে বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজসহ দলীয় নেতৃবৃন্দ অংশ নেবেন। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর