৩০ আগস্ট, ২০২১ ১৬:২০

সাতক্ষীরায় তিন ছিনতাইকারী গ্রেফতার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় তিন ছিনতাইকারী গ্রেফতার

সাতক্ষীরায় মাহিন্দ্র উদ্ধারসহ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ বিষয়ে সোমবার দুপুরে সদর থানায় প্রেসব্রিফিং করেছেন ওসি মো. দেলোয়ার হুসেন। 

গ্রেফতারকৃত আসামিরা হলেন চট্রগ্রাম জেলার ফটিকছড়ি থানার বুড়োফকির গ্রামের শামছুর আলমের ছেলে মো. আলী বাবু (৩৩) বর্তমানে খুলনার সোনাডাঙ্গা থানার আল ফারুক মাদ্রাসা খোড়াবস্তি এলাকার জার্মান সাহেবের বাড়ির ভাড়াটিয়া, খুলনার কয়রা থানার শাহামত আলী গাজীর ছেলে আমিরুল ইসলাম (৩৫) ও একই থানার নারায়নপুর গ্রামের শহিদুল ইসলাম সরদারের ছেলে হযরত আলী (৩০)। সদরের বাবু নামের আরেক আসামি পলাতক রয়েছে।

ওসি মো. দেলোয়ার হুসেন জানান, গত ২৬ আগষ্ট সকালে আসামিরা একটি মাহিন্দ্র ভাড়া নিয়ে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে। একপর্যায়ে চালককে অজ্ঞান করে বেলা দেড়টার দিকে সাতক্ষীরার বাঁকাল এলাকায় ডিসি ইকো পার্কের সামনে রাস্তার পাশে তাকে ফেলে দিয়ে মাহিন্দ্র নিয়ে কেটে পড়ে। এসময় চালকের একটি মোবাইল ফোনও তারা নিয়ে নেয়। পরবর্তীতে মাহিন্দ্র চালক থানায় অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলায় প্রথমে মো. আলী বাবুকে রবিবার রাতে গ্রেফতার করা হয়। এবং তারই স্বীকারোক্তি মোতাবেক আরো দুইজনকে গ্রেফতার করা হয়। পাটকেলঘাটা বলফিল্ড এলাকা হতে ছিনতাই হওয়া মাহিন্দ্রটিকে রাতেই উদ্ধার করা হয়েছে। 

ওসি আরো বলেন, এ ঘটনায় ধৃতরা আরো একজনের জড়িত থাকার কথা জানিয়েছে। তার নাম বাবু। বাড়ি সদরের বাঁকাল এলাকায়। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। আসামিদের আরো জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন জানানো হবে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর