১ সেপ্টেম্বর, ২০২১ ১৪:৪৬

হবিগঞ্জের বাহুবলে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের বাহুবলে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

হবিগঞ্জের বাহুবলে দ্য প্যালেস লাক্সী রিসোর্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের উদ্বোধন করা হয়েছে। 

রিসোর্টের প্রধান ফটকে বুধবার সকালে এ ম্যুরালটি উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

অনুষ্ঠানে জাহাঙ্গীর কবির নানক বলেন, জাতির জনকের জন্মশতবার্ষিকীতে প্যালেস কর্তৃপক্ষ বঙ্গন্ধুর ম্যুরাল স্থাপন করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। 

তিনি বলেন, এ রিসোর্টটি হবিগঞ্জকে জাতীয় ও আন্তর্জাতিকভাবে পরিচিত করছে। চা বাগান অধ্যুষিত এ রিসোর্টের জন্য পর্যটকদের কাছে হবিগঞ্জ এখন স্বপ্নের বিষয় হয়ে দাঁড়িয়েছে।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু বাংলাদেশ নামক একটি রাষ্ট্রের প্রতিষ্ঠা করেননি। তিনি বাংলাদেশের জনগণের অর্থনৈতিক মুক্তির জন্য আজীবন সংগ্রাম করে গেছেন। 

এতে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য গাজী মো. শাহনেওয়াজ মিল্লাদ, পুলিশ সুপার এসএম মুরাদ আলী, পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা তালুকদার, রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক আরিফুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই, জেলা তাঁতী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মো. মুদ্দত আলী, বাহুবল উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান তারা মিয়া প্রমুখ। 

এছাড়াও প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিকসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় ভার্চুয়ালিভাবে অংশ নেন রিসোর্টের কো-চেয়ারম্যান বিচারপ্রতি মাইনুল ইসলাম চৌধুরী। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর