শিরোনাম
প্রকাশ : ২ সেপ্টেম্বর, ২০২১ ১০:১৪
আপডেট : ২ সেপ্টেম্বর, ২০২১ ১৩:২৫
প্রিন্ট করুন printer

আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি, অদ্ভুত কাণ্ড ঘটালেন পোলার্ড (ভিডিও)

অনলাইন ডেস্ক

আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি, অদ্ভুত কাণ্ড ঘটালেন পোলার্ড (ভিডিও)
সংগৃহীত ছবি
Google News

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে প্রতিদিন কোনও না কোনও অদ্ভুত ঘটনা সৃষ্টি হয়। জুতার তলায় কাঁটা চামচ নিয়ে ব্যাট করতে নেমে শোয়েব মালিককে নিয়ে আলোচনা হয়েছে দুইদিন আগেই। এবার শিরোনামে কায়রন পোলার্ড। আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি হয়ে মাঠে এমন কাণ্ড ঘটালেন, যা দেখে তাজ্জব ক্রিকেট দুনিয়া।

কি ঘটেছিল? খেলা চলছিল ট্রিবাঙ্গো নাইট রাইডার্স ও সেন্ট লুসিয়া কিংসের সঙ্গে। ব্যাট করছিল ট্রিবাঙ্গো নাইট রাইডার্সের দুই ব্যাটসম্যান পোলান্ড ও সেইফার্ট। ১৯তম ওভারে সেন্ট লুসিয়ার পাকিস্তানি বোলার ওয়াহাব রিয়াজ একটা ইয়র্কার দেন। ব্যাটসম্যান সেইফার্ট অনেকটা এগোলেও বলের কাছে পৌঁছতে পারেননি। বল উইকেটের থেকে অনেকটা দূর থেকে বের হয়ে যায়। দর্শকরাও অনেকে নিশ্চিত ছিলেন এটা ওয়াইড। ব্যাটসম্যান সেইফার্টও নিশ্চিত ছিলেন ওয়াইডের বিষয়ে। তবে সবাইকে চমকে আম্পায়ার দিলেন না ওয়াইড। অবাক দুই ব্যাটসম্যান সেইফার্ট ও পোলার্ড।

সিদ্ধান্তে অসন্তুষ্ট হয়ে আম্পায়ারের দিকে এগিয়ে যান পোলার্ড। আম্পায়ার নিজের সিদ্ধান্তে অনড় রয়েছেন দেখে বিরক্ত হয়ে পোলার্ডের অভিনব প্রতিবাদ। নন স্ট্রাইকিং এন্ডে আম্পায়ারের ঠিক পাশ থেকে সরে ৩০ গজ দূরে দাঁড়ান পোলার্ড। একদম মিডঅনের কাছাকাছি। সিদ্ধান্ত নেন আম্পায়ারের পাশে তিনি দাঁড়াবেন না।

পোলার্ডোর প্রতিবাদের ধরনের সেই ভিডিও এবার ভাইরাল। যা নিয়ে তীব্র আলোচনা শুরু হয়ে গেছে ক্রিকেটমহলে। দুই দিন আগে বিতর্কে জড়িয়েছিলেন শোয়োব মালিক। সিপিএলে ব্যাট করতে নামার সময় হঠাৎই দেখা যায় জুতোর তলায় রয়েছে কাঁটা চামচ। লাঞ্চ টেবিলে কখন কাঁটা চামচ পায়ে লেগে গিয়েছিল, টের পাননি তিনি। তাই ঘটেছিল সেই বিপত্তি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর