৯ সেপ্টেম্বর, ২০২১ ১৪:৪০

কেন পরকীয়া প্রেমিকাকে গলাকেটে হত্যা, কারণ জানালেন যুবক

চুয়াডাঙ্গা প্রতিনিধি

কেন পরকীয়া প্রেমিকাকে গলাকেটে হত্যা, কারণ জানালেন যুবক

কেন পরকীয়া প্রেমিকাকে গলাকেটে হত্যা, কারণ জানালেন যুবক

প্রবাসী স্বামীর দেশে ফেরা নিয়ে মনোমালিন্যে পরকীয়া প্রেমিকা জেসমিন আক্তার ওরফে আয়নাকে (৩৮) গলাকেটে হত্যা করেন প্রেমিক মামুন হোসেন। 

প্রথমে কিশোর ভাগ্নে রাব্বিকে দিয়ে কৌশলে আয়নাকে চেতনানাশক পান করান। পরে গভীর রাতে তার ঘরে ঢুকে হত্যা করে পালিয়ে যান মামুন। ঘাতক মামুন নিজেই পুলিশের কাছে এসব স্বীকার করেছেন বলে জানান চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক।

চুয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রী জেসমিন আক্তার ওরফে আয়না হত্যার ঘটনায় প্রধান আসামি মামুন হোসেন (২৭) ও তার সহযোগী মো. রাব্বিকে (১৫) আটক করেছে পুলিশ। একই সাথে ঘটনার প্রথম দিনই হত্যার রহস্য উন্মোচন করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে চুয়াডাঙ্গা সদর থানায় সংবাদ সম্মেলনে এসব জানানো হয়।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক জানান, নিহত জেসমিন আক্তার ওরফে আয়নার সাথে দীর্ঘদিনের পরকীয়া সম্পর্ক ছিল প্রতিবেশী উথান হোসেনের ছেলে মামুন হোসেনের। দু’এক দিনের মধ্যেই পরকীয়া প্রেমিকা জেসমিনের স্বামী দেশে আসবে এমন খবরে জেসমিনকে বিয়ে করতে মরিয়া হয়ে হঠেন মামুন। কিন্তু জেসমিন তাতে রাজি না হওয়ায় মামুন তাকে হত্যার পরিকল্পনা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম জানান, পরিকল্পনা মতো মামুন তার ভাগ্নে রাব্বিকে দিয়ে পরকীয়া প্রেমিকা জেসমিনকে শরবতের সাথে চেতনানাশক ওষুধ পান করান। পরে রাত গভীর হলে বাড়ির ভিতর প্রবেশ করে তাকে গলাকেটে হত্যা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আরও জানান, এ হত্যাকাণ্ডে ব্যবহৃত বেশ কিছু আলামতও জব্দ করা হয়েছে। এর মধ্যে হত্যায় ব্যবহৃত রক্তমাখা ছুরি, চেতনানাশক ওষুধ মেশানো পানির গ্লাস, রক্তমাখা কাপড়, মোবাইল ফোন, ঘাতকের স্যান্ডেল ও লুঙ্গি জব্দ করা হয়েছে।

উল্লেখ্য, বুধবার সকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার যাদবপুর গ্রামে নিজের শয়নকক্ষ থেকে প্রবাসী হাবিবুর রহমানের স্ত্রী জেসমিনের (৩৮) গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে প্রতিবেশী মামুন ও রাব্বিকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে মামুন হত্যার কথা স্বীকার করেন।

এদিকে হত্যার ঘটনায় বুধবার রাতে নিহতের বড় ভাই আব্দুর রউফ বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর