৯ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৪০

বিএনপি এখন ইতিহাসের ডাস্টবিন, ময়লার টিন ও ইতিহাসের ভাগাড়: তথ্য প্রতিমন্ত্রী

জামালপুর প্রতিনিধি

বিএনপি এখন ইতিহাসের ডাস্টবিন, ময়লার টিন ও ইতিহাসের ভাগাড়: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের এজেন্ট ও গুপ্তঘাতক। বাংলাদেশ ও বাংলাদেশের মাটিকে কোন দিনও বিশ্বাস করেনি জিয়া ও খালেদা। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় খুনি জিয়ার কোন স্মৃতি জাদুঘর থাকবে না। রাষ্ট্রীয় অর্থে পরিচালিত কোন জাদুঘর জিয়ার নামে থাকতে পারে না। তাই চট্টগ্রাম পুরাতন সার্কিট হাউজে জিয়ার নামে চলা জাদুঘর সরিয়ে ফেলা হবে, সেই ভবনকে পুনরায় সার্কিট হাউজে পরিণত করা হবে। 

তিনি বলেন, বিএনপি বাংলার ইতিহাসের কালো অধ্যায়। দেশকে শান্তি, উন্নয়ন, গণতন্ত্র, অসাম্প্রদায়িক বৈষম্য মুক্তির ধাপে নিয়ে যেতে হলে এই শত্রুকে ধ্বংস করতে হবে। বিএনপি এখন ইতিহাসের ডাস্টবিন, ময়লার টিন ও ইতিহাসের ভাগাড়। এ ডাস্টবিন নিয়ে আমরা গণতন্ত্রের পথে হাঁটতে পারবো না। 

বৃহস্পতিবার জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তথ্য প্রতিমন্ত্রী বলেন, খালেদা জিয়ার চক্রান্ত এখনো অব্যাহত আছে। কোনো খুনিকে বাংলাদেশের রাজনীতিতে হালাল হতে দেবো না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহস আছে। তিনি নিজের অর্থায়নে পদ্মা সেতুসহ অনেক অভূতপূর্ব উন্নয়ন কার্যক্রমের মধ্য দিয়ে সেটি প্রমাণ করেছেন। 

বর্ধিত সভায় পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একেএম ফজলুল হকের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসরাম, পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলিম প্রমুখ। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর