শিরোনাম
১২ সেপ্টেম্বর, ২০২১ ১৫:৩৯

বোয়ালমারীতে দুই ডাকাত গ্রেফতার

বোয়ালমারী প্রতিনিধি

বোয়ালমারীতে দুই ডাকাত গ্রেফতার

ফরিদপুরের বোয়ালমারীতে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে গ্রেফতার করেছে বোয়ালমারী থানা পুলিশ। এ ঘটনায় আজ রবিবার থানার উপ-পুলিশ পরিদর্শক মো. ইব্রাহিম পাটোয়ারি বাদি হয়ে ৪ জনকে আসামি করে ডাকাতি প্রস্তুতি মামলা দায়ের করেছেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক মো. ওহিদুল ইসলাম জানান, গতকাল শনিবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে উপজেলার ঘোষপুর ইউনিয়নের শেলাহাটি গ্রামের আরশাদের মেহগনি বাগানে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন সংবাদ পেয়ে থানা পুলিশ বাগানটি ঘেরাও করে ময়না ইউনিয়নের কান্দাকুল গ্রামের রমজান আলীর ছেলে সুমন (২২) ও একই গ্রামের উজির আলীর ছেলে আলামিনকে (২৫) আটক করে।

ডাকাতি প্রস্তুতির সাথে জড়িত আলামিনের ভাই রহমান (২০) ও শাহজাহান নামে অপর দুই ডাকাত পলাতক রয়েছে। এ সময় আটককৃত ডাকাতদের কাছ থেকে দুইটি রামদা, একটি চাপাতি ও সেলাই রেন্স উদ্ধার করা হয়। রবিবার দুপুরে আটককৃত ডাকাতদের ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। একই সঙ্গে পলাতক ডাকাতদের গ্রেফতারে জোর চেষ্টা চালানো হচ্ছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর