১৯ সেপ্টেম্বর, ২০২১ ২২:০১

বালিয়াকান্দিতে উপজেলা আওয়ামী লীগের পাল্টা সংবাদ সম্মেলন

রাজবাড়ী প্রতিনিধি

বালিয়াকান্দিতে উপজেলা আওয়ামী লীগের পাল্টা সংবাদ সম্মেলন

‘নুরুল আমিন বিশ্বাসের পরিবার ও ভুক্তভোগী তৃণমূল আওয়ামী লীগের’ ব্যানারে সংবাদ সম্মেলন করে যেসব অভিযোগ তোলা হয় তাকে ভিত্তিহীন দাবি করে পাল্টা সংবাদ সম্মেলন করেছে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ।

রবিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয়ে সভাপতি আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম সুফি লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি বলেন, ‘নুরুল আমিন বিশ্বাসের পরিবার ও ভুক্তভোগী তৃণমূল আওয়ামীলীগের’ ব্যানারে যে সংবাদ সম্মেলন করা হয়েছে সেটি মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। দলের কিছু বিপথগামী নেতাকর্মী এই সাংবাদিক সম্মেলন করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অপপ্রয়াসে লিপ্ত রয়েছেন। জাতীয় নির্বাচনসহ স্থানীয় নির্বাচনে আওয়ামী লীগের বিরুদ্ধে অবস্থান নিয়ে যারা বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন তাদের বাইরে রেখে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন গঠন করা হয়েছে। 

দলে অনুপ্রবেশকারীদের বিষয়ে বলা হয়, পাংশা-বালিয়াকান্দি-কালুখালি নিয়ে রাজবাড়ী-২ আসনটি মূলতো জামাত-বিএনপির ঘাটি হিসেবে পরিচিতি ছিলো। সেখান থেকে শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের প্রতি আস্থা রেখে জিল্লুল হাকিমের নেতৃত্বে ৯০ দশকে অনেক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। সেখান থেকেই আওয়ামী লীগ অনেক সুসংগঠিত। বালিয়াকান্দিতে অনেক নেতা জেলা আওয়ামী লীগের কমিটিতে রয়েছেন তারা উপজেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে আসতে চায়। অনেকেই পরিবারতন্ত্র কায়েম করতে চায়। সবাইকে নিয়ে তো কমিটি গঠন করা সম্ভব নয়।

বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগ প্রযুক্তির দিক থেকে অনেক দুর্বল এমন প্রশ্নের জবাবে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ বলেন, এটা সত্য উপজেলা আওয়ামী লীগ প্রযুক্তির দিক দিয়ে পিছিয়ে রয়েছে। আগামীতে এই দিকটি কিভাবে উন্নতি করা চায় এই সম্মেলন শেষে সেটি চেষ্টা করা হবে।

সংবাদ সম্মেলনে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ কে এম ফরিদ হোসেন মিয়া (বাবু), মো. নায়েব আলী শেখ, আতাউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বর (সোমাবার) ‘প্রয়াত নূরুল আমিন বিশ্বাসের পরিবার ও তৃনমূল আওয়ামী লীগ' এর ব্যানারে সাংবাদিক সম্মেলনের প্রেক্ষিতে এই সংবাদ সম্মেলন করে উপজেলা আওয়ামী লীগ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর