২১ সেপ্টেম্বর, ২০২১ ১৮:০৬

বগুড়া-সিরাজগঞ্জে মাদকসহ আটক ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি

বগুড়া-সিরাজগঞ্জে মাদকসহ আটক ৪

আটক মাদক ব্যবসায়ীরা।

বগুড়া সদর ও সিরাজগঞ্জের সলঙ্গায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সোমবার ও মঙ্গলবার র‌্যাব-১২ সিরাজগঞ্জের সদস্যরা তাদের আটক করে।

আটক ব্যক্তিরা হলেন-কক্সবাজারের রামু উপজেলার মৃত জামাল উদ্দিনের ছেলে মো. আ. রশিদ (৩০), মো. নজিবুল আলমের ছেলে শওকত আলম (২৬), জয়পুরহাটের পাচঁবিবি উপজেলার মো. মনতাজ মণ্ডলের ছেলে মো. হামিদুল ইসলাম (২০) ও  মৃত আজিমুদ্দিনের ছেলে মো. সাঈদ-নুর (৩০)। 

সোমবার দুপুর ২টার দিকে বগুড়া জেলার সদর থানাধীন জানে সাবা হাউজিং এস্টেট জামে মসজিদের উত্তর পাশে পাকা রাস্তার উপর থেকে ১৯৮০ পিস ইয়াবাসহ দুজনকে আটক করা হয়।

মঙ্গলবার ভোর ৪টার দিকে সলঙ্গা থানাধীন চড়িয়াশিকার উত্তরপাড়া গ্রামের হাটিকুমরুল গোল চত্বরের পাশে নর্থ ভিলা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে থেকে দুজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৯৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এছাড়াও তাদের কাছ থেকে ফেনসিডিল বহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে।

মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মি. জন রানা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া সদর ও সিরাজগঞ্জের সলঙ্গায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটক ব্যক্তিদের বিরুদ্ধে বগুড়া সদর ও সিরাজগঞ্জ সলঙ্গা থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর