২৫ সেপ্টেম্বর, ২০২১ ১১:২৪

শিক্ষার্থীর আপত্তিকর ভিডিও ধারণের ঘটনায় মামলা না নেওয়ার অভিযোগ

বরগুনা প্রতিনিধি

শিক্ষার্থীর আপত্তিকর ভিডিও ধারণের ঘটনায় মামলা না নেওয়ার অভিযোগ

প্রতীকী ছবি

বরগুনার পাথরঘাটা পৌরসভায় বিদ্যালয়ের প্রবেশপথে এক ছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত ছাত্র আনোয়ার হোসেন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। ভিডিও ধারণের পর তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করা হয়। ছাত্রীর মায়ের অভিযোগ, ওই ঘটনায় মামলা নিচ্ছে না পুলিশ। তবে পুলিশ অভিযোগ অস্বীকার করেছে।

গত বুধবার বিদ্যালয় ছুটির আগেই অভিযুক্ত ছাত্র সহপাঠীর ব্যাগ ক্লাস থেকে ছিনিয়ে নিয়ে বিদ্যালয়ের প্রবেশপথে অপেক্ষা করে। ছুটির ঘণ্টা বাজলে শিক্ষার্থীরা বেরিয়ে আসে। ব্যাগ আনতে গেলে ছাত্রীকে চুম্বন করে ওই ছাত্র। অপর এক সহপাঠী দৃশ্যটি মোবাইলে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। 

ছাত্রীর মা জানান, এক প্রতিবেশী ঘটনার দিনই ভিডিও ফুটেজ আমাকে দেখালে আমি মেয়েকে মারধর করি। মেয়ে আমাকে বিস্তারিত বললে, আমি স্কুলের প্রধান শিক্ষককে অবহিত করি। প্রধান শিক্ষক ছাত্রের মাকে ছেলেকে নিয়ে আসার জন্য বললেও তিনি তা করেননি। অভিযুক্ত সেই ছাত্র তার মেয়েকে বহু আগে থেকেই উত্যক্ত করতে। এ বিষয়ে পরিবারে অভিযোগ দিয়েও প্রতিকার পাননি। 

শিক্ষার্থীর মা আরও বলেন, শুক্রবার রাতে মামলা করার জন্য থানায় যাই এবং ভাইরাল হওয়া ভিডিও ওসি সাহেবকে দেখাই। তিনি আমাদের অনেক সময় বসিয়ে রেখে, পরে যোগাযোগ করতে বলে বিদায় দেন। এখন আমাদের আত্মহত্যা করা ছাড়া আর কিছু করার নেই। 

এ ব্যাপারে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আমি ভিডিওটি দেখেছি। তারা মামলা করতে আসেনি বিষয়টি জানাতে এসেছিলেন। আমি ছেলের মাকে বলেছি, তার ছেলেকে নিয়ে থানায় আসতে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর