২৯ সেপ্টেম্বর, ২০২১ ০০:২১

বোয়ালমারীতে শেখ হাসিনার জন্মদিনে ছাত্রলীগের র‍্যালি ও দোয়া মাহফিল

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারীতে শেখ হাসিনার জন্মদিনে ছাত্রলীগের র‍্যালি ও দোয়া মাহফিল

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় র‍্যালি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বাংলাদেশ ছাত্রলীগের ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ও পৌর শাখা এক বিশাল র‍্যালি বের করে। বিকেল সাড়ে ৫টায় পৌরসদরের ডাকবাংলো রোডে ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীদের জড়ো হতে দেখা যায়। র‍্যালিটি ডাকবাংলো থেকে শুরু হয়ে পৌর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ডাকবাংলো মোড়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। 

উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোর্তুজা আলী তমালের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন প্রিন্স, পৌর ছাত্রলীগের সভাপতি আমিনুর রহমান ফাহিম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মৃদুল, সাংগঠনিক সম্পাদক সাফাত ইসলাম বাপ্পী, ছাত্রলীগ কর্মী মলয় ভূট্টাচার্য, শিফাত ইসলাম, রায়হান, শামীমা আলম, নমিতা রাজবংশী প্রমুখ। 

র‍্যালিতে প্রায় ৪-৫ হাজার নেতাকর্মী অংশগ্রহণ করে। এর আগে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বাদ জোহর মসজিদে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রলীগ। প্রধানমন্ত্রীর জন্মদিনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে দুপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ। মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অধ্যাপক আব্দুর রশিদের সভাপতিত্বে শতাধিক বীরমুক্তিযোদ্ধা এতে অংশ নেন। 

এছাড়া মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে যুবলীগের একাংশের কেক কাটার অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য মনজুর হোসেন উপস্থিত ছিলেন। অপরদিকে, সন্ধ্যায় শেখ হাসিনার জন্মদিনে পৌর মেয়র সেলিম রেজা লিপনের নেতৃত্বে পৌরসভা, আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আওয়ামী লীগ, উপজেলা কৃষক লীগের কার্যালয়ে কৃষক লীগ ও কাজী হারুন শপিং কমপ্লেক্সে শ্রমিকলীগ কেক কেটে জন্মদিন পালন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ, পৌরসভা, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন কর্মসূচি পালন করে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর