৮ অক্টোবর, ২০২১ ১৯:৪৬

রেলস্টেশনে শিশু ধর্ষণের আসামি গ্রেফতার

কিশোরগঞ্জ প্রতিনিধি

রেলস্টেশনে শিশু ধর্ষণের 
আসামি গ্রেফতার
কিশোরগঞ্জ রেলস্টেশনে ১১ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের আসামি মাহমুদুল হাসান সাগরকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাব। আজ শুক্রবার ভোরে নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার ঝাউয়াইল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সাগর কিশোরগঞ্জ রেলওয়ে কলোনির বাসিন্দা এবং রেলওয়ের প্রকৌশল বিভাগে মাস্টাররোলে চাকরি করেন।
 
র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেনেন্ট কমান্ডার বিএন এম শোভন খান বিষয়টি নিশ্চিত করেছেন। 
 
তিনি জানান, গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে বন্ধুর জন্মদিনের কথা বলে বাসা থেকে ডেকে কিশোরগঞ্জ রেলস্টেশনের দুতলায় ভিআইপি রেস্টরুমের বাথরুমে নিয়ে ধর্ষণ করেন সাগর। পরে মেয়েটির চিৎকারে স্থানীয় লোকজন রেলওয়ে পুলিশের সহায়তায় দরজা ভেঙ্গে মেয়েটিকে উদ্ধার করেন। এ সময় অভিযুক্ত সাগর জানালা ভেঙে পালিয়ে যান। এ ঘটনায় মেয়েটির ভাই বাদী হয়ে সাগরকে একমাত্র আসামি করে  কিশোরগঞ্জ রেলওয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। গ্রেফতারের পর সাগরকে কিশোরগঞ্জ রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়। 
 
কিশোরগঞ্জ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক জানান, শুক্রবার দুপুরে মাহমুদুল হাসান সাগরকে তিনদিনের রিমান্ড চেয়ে কিশোরগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়। শুক্রবার আদালতের কার্যক্রম বন্ধ থাকায় পরবর্তীতে রিমান্ড শুনানী হবে মর্মে আসামিকে জেলহাজতে পাঠানো হয় বলে জানা গেছে।
 
বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর