১৫ অক্টোবর, ২০২১ ২২:৪০

দুর্ঘটনায় মাদক বহনকারী প্রাইভেটকার, পুলিশ কনস্টেবল আটক

নিজস্ব প্রতিবেদক, খুলনা

দুর্ঘটনায় মাদক বহনকারী প্রাইভেটকার, পুলিশ কনস্টেবল আটক

দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার (বামে) ও আটক কনস্টেবল (ডানে)

খুলনা-চুকনগর-সাতক্ষীরা মহাসড়কে মাদক বহনকারী প্রাইভেটের ধাক্কায় আব্দুল গফুর মাহমুদ (৫৫) নামে এক মটরসাইকেল আরোহী আহত হয়েছেন। শুক্রবার মহাসড়কের তালা মদনপুর বাসষ্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এদিকে দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার থেকে ফেন্সিডিল, নগদ টাকা, স্বর্ণালংকারসহ উত্তম কুমার দাস (৪০) নামের এক পুলিশ কনষ্টেবলকে আটক করেছে পুলিশ। তিনি সাতক্ষীরা জেলা আদালতে কর্মরত। যার ব্যাচ নম্বর (কং-৯৯৭)।

পুলিশ জানায়, শুক্রবার দুপুরে সাতক্ষীরা থেকে দ্রুতগতির প্রাইভেটকার (ঢাকামেট্রো-খ-১২-৬৪৫৫) ঢাকায় যাওয়ার পথে মটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে চালকও আহত হন। খবর পেয়ে চুকনগর (খর্নিয়া) হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেটকারটি জব্দ করে। এসময় প্রাইভেটকারটি তল্লাশী করে ছয় বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। পরে প্রাইভেটকারের যাত্রী উত্তম কুমার দাসের দেহ তল্লাশী করে দুই লাখ ৮৩ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন উদ্ধার করা হয়। প্রাইভেটকার চালক সাতক্ষীরা সদর এলাকার লুৎফর রহমান (২৩) ও উত্তম দাসকে গ্রেফতার দেখানো হয়েছে। 

চুকনগর (খর্নিয়া) হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মেহেদী হাসান বলেন, উদ্ধারকৃত টাকা থেকে আহত আব্দুল গফুরের চিকিৎসার জন্য স্থানীয় ইউপি সদস্য কামরুজ্জামানের কাছে এক লাখ টাকা দেওয়া হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর