১৬ অক্টোবর, ২০২১ ২০:৩৭

পাকুন্দিয়ায় আপিলে মনোনয়ন ফিরে পেলেন মেয়র প্রার্থী খোকন

কিশোরগঞ্জ প্রতিনিধি:

পাকুন্দিয়ায় আপিলে মনোনয়ন ফিরে পেলেন মেয়র প্রার্থী খোকন

কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাতিল হওয়া মনোনয়নপত্র আপিলে ফিরে পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী আক্তারুজ্জামান খোকন। এছাড়া তিনজন কাউন্সিলর প্রার্থীর মনোনয়পত্রও আপিলে বৈধতা পেয়েছে। তারা হলেন- ৫ নং ওয়ার্ডের রফিকুল ইসলাম, ৭ নং ওয়ার্ডের কফিল উদ্দিন ও ৮ নং ওয়ার্ডের আ. কুদ্দুস। 

রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আশ্রাফুল আলম আজ শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১১ অক্টোবর দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের পর দুই মেয়র প্রার্থী ও পাঁচজন কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। যাচাই বাছাইয়ের পর আপিলেও যারা বাদ পড়েছেন তারা হলেন আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র মেয়র প্রার্থী মোতায়েম হোসেন স্বপন, কাউন্সিলরদের মধ্যে ১ নং ওয়ার্ডের মো. শামীম ও ৪ নং ওয়ার্ডের জালাল উদ্দিন।

বর্তমানে মেয়র পদে আপিলে মনোনয়নপত্র ফিরে পাওয়া বর্তমান মেয়র আক্তারুজ্জামান খোকনসহ চারজন প্রার্থী রয়েছেন। তারা হলেন আওয়ামী লীগ মনোনীত মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ, উপজেলা বিএনপির আহ্বায়ক সাবেক মেয়র এডভোকেট মো. জালাল উদ্দিন (স্বতন্ত্র) ও ইসলামী আন্দোলনের প্রার্থী আতাহার আলী।

নির্বাচনী তফসিল অনুযায়ী প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৭ অক্টোবর, প্রতীক বরাদ্দ ১৮ অক্টোবর এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২ নভেম্বর।
 
বিডি প্রতিদিন/এএম 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর