১৯ অক্টোবর, ২০২১ ১৮:৪৫

বাগাতিপাড়ায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা

নাটোর প্রতিনিধি

বাগাতিপাড়ায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা

মতবিনিময় সভা।

নাটোরের বাগাতিপাড়ায় উপজেলার জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক এবং গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় করেছেন জেলা প্রশাসক শামীম আহমেদ।

উপজেলা প্রশাসনের আয়োজনে বড়াল সভাকক্ষে মঙ্গলবার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পালের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, সহকারী কমিশনার (ভূমি) নিশাত আনজুম অনন্যা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেন, মহিলা লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য ফরিদা পারভীন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা খাদেমুল ইসলাম, মডেল থানার ওসি সিরাজুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আজিজুর রহমান ,বীর মুক্তিযোদ্ধা ও জাসদ নেতা শ্যামল কুমার রায়, বাগাতিপাড়া মডার্ন প্রেসক্লাবের সভাপতি মহিদুল ইসলাম মনি ও সেক্রেটারি রিয়াজুল ইসলাম রিয়াজ।

আরও উপস্থিত ছিলেন পেড়াবাড়িয়া দাখিল মাদ্রাসার সুপার শামসুল আরেফিন, বাগাতিপাড়া উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুকুমার মুখার্জী, সম্পাদক পুলক কুমার রায় প্রমুখসহ উপজেলার সকল জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্থানীয় সাংবাদিক এবং গণ্যমান্য ব্যক্তিরা।

বক্তারা জেলা প্রশাসকের কাছে বাগাতিপাড়া উপজেলার সার্বিক বিষয় ও বিভিন্ন প্রস্তাব তুলে ধরেন। এর আগে ডিসি শামীম আহমেদ বাগাতিপাড়া মডেল থানা ও উপজেলা ভূমি অফিস পরিদর্শন এবং ভূমি অফিসের রেকর্ড রুমের সম্প্রসারিত কক্ষের উদ্বোধন করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর