২০ অক্টোবর, ২০২১ ১৭:৫০

গুরুদাসপুরে মহিলা ইউপি সদস্যকে কুপিয়ে জখম

নাটোর প্রতিনিধি

গুরুদাসপুরে মহিলা ইউপি সদস্যকে কুপিয়ে জখম

নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত ইউপি সদস্য মোছা. মর্জিনা খাতুনকে (৪৮) কুপিয়ে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে প্রতিবেশী আব্দুল বারীর বিরুদ্ধে। আজ বুধবার সকাল আনুমানিক ৬টার দিকে শিকারপুর নদীর উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে গতকাল মঙ্গলবার ইউপি সদস্য মর্জিনার ছেলেকে মারপিট করে একটি হাত ভেঙ্গে দেয় প্রতিবেশী আব্দুল বারী, শাহাদত হোসেন, বুদ্দু মোল্লাসহ বেশ কয়েকজন। আজ বুধবার সকালে বাড়ির সামনের রাস্তা দিয়ে হাটছিল ইউপি সদস্য মর্জিনা বেগম। হাটা অবস্থায় অভিযুক্ত ব্যক্তিরা অতর্কিতভাবে তাকে পিটিয়ে জখম করে এবং ধারালো অস্ত্র দিয়ে তার বাম পায়ে কুপিয়ে রক্তাক্ত করে চলে যায়।

পরে স্থানীয়রা তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত ইউপি সদস্য মর্জিনা বেগম জানান, তার ছেলে ও তাকে হত্যা চেষ্টার জন্য এই হামলা চালানো হয়েছে। তিনি অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এদিকে অভিযুক্ত আব্দুল বারীর মুঠোফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মতিন জানান, ইউপি সদস্যের ছেলেকে মারপিটের ঘটনায় একটি মামলা হয়েছে। আর ইউপি সদস্যকে মারপিট করার ঘটনায় তদন্ত চলছে। দ্রুত সময়ের মধ্যে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর